নড়াইলে “মার্কস্ অ্যাকটিভ স্কুল চেস চ্যাম্পিয়নশীপ ২০২২” অনুষ্ঠিত

Uncategorized খেলাধুলা

মোঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ
“বাংলাদেশ দাবা ফেডারেশন” এর চেয়ারম্যান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ, ড. বেনজির আহমেদ, বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় নড়াইলে “মার্কস্ অ্যাকটিভ স্কুল চেস চ্যাম্পিয়নশীপ ২০২২” অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় নড়াইল জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের আয়োজনে গত শুক্রবার ৯ ও ১০ সেপ্টেম্বর, দুদিনব্যাপী নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে দাবাকর্মশালা এবং দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগিতায় ১৬ টি বিদ্যালয় ২১ টি গ্রুপে বিভক্ত হয়ে প্রতি গ্রুপে ৬ জন করে মোট ১২০ জনের বেশি ক্ষুদে দাবাড়ু অংশগ্রহণ করে।

গতকাল রবিবার ১১ সেপ্টেম্বর তারিখ বিকাল ৫ টার সময় “বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম ” নড়াইলে “মার্কস্ অ্যাকটিভ স্কুল চেস চ্যাম্পিয়নশীপ ২০২২” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী গ্রুপকে ট্রফি এবং উক্ত গ্রুপের প্রত্যেক দাবাড়ু, ক্রীড়া শিক্ষককে মেডেল ও সনদপত্র প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার ও সিনিয়র সহ-সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা প্রশাসক ও সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল।

এ সময় মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, নড়াইল, মাসুদুর রহমান দিপু, যুগ্ম সম্পাদক, বাংলাদেশ দাবা ফেডারেশন, নড়াইল, মোঃ কামরুজ্জামান, জেলা ক্রীড়া অফিসার, নড়াইল, দিলীপ কুমার রায়, দাবা পরিষদের সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, নড়াইল, আব্দুর রশিদ মুন্নু, কোষাধ্যক্ষ, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল, কৃষ্ণপদ দাস, অতিরিক্ত সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল, মোঃ রাজিবুল ইসলাম, সদস্য, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল, মোঃ উজ্জ্বল, সদস্য, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল, মোঃ রবিউল ইসলাম, সদস্য, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল, মাসুদুর রহমান মানস, দাবা রেটিং প্রাপ্ত খেলোয়াড় ও দাবা প্রশিক্ষক, নড়াইল; প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ এবং জেলা পুলিশের কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিশেষে পুলিশ সুপার, নড়াইল আইজিপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন, আবুল খায়ের গ্রুপ এন্ড কোম্পানিকে সহযোগিতার জন্য ধন্যবাদ এবং এ ধারা অব্যাহত রাখার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published.