নড়াইলে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে পুলিশ সুপারের আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আন্তর্জাতিক

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইলে আসন্ন শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে উদযাঁপন উপলক্ষ্যে আজ (১৪সেপ্টেম্বর)
সকাল ১১ ঘটিকার সময় পুলিশ লাইন্স ড্রিল শেডে আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা বিষয়ে নড়াইল পূজাঁ উদযাঁপন কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন,
পুলিশ সুপার সাদিরা খাতুন,মতবিনিময়ের শুরুতে পুলিশ সুপার সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পূজাঁ উদযাঁপন বিষয়ে পূর্বপ্রস্তুতি ও গৃহীত ব্যবস্থা সম্পর্কে সকলের মতামত যানতে চান। সকলের উদ্দেশে পুলিশ সুপার বলেন,আইন-শৃঙ্খলা রক্ষায় এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে নড়াইল জেলা পুলিশ সর্বদা পস্তুত এবং আপনাদের পাশে আছে এবং থাকবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সরকারি সকল নির্দেশনা যথাযথ ভাবে পালন করে শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাঁপন করতে হবে এবং নড়াইল জেলা পুলিশের ম্যাসেজ তৃণমূল পর্যায়ে সকলের নিকট পৌঁছে দিতে সকলকে আহ্বান জানান।
এ সময় তিনি পূজাঁ মণ্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোঁরদারের লক্ষ্যে পূজাঁ উদযাঁপন কমিটির সদস্যদের সাথে পূজাঁমণ্ডপে সিসি ক্যামে’রা স্থাপন,স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ,কলাপসিবল গেটের ব্যবস্থা করাসহ সীমানা প্রাচীর তৈরী এবং পূজাঁ মন্ডপে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পূজাঁ মন্ডপে পালাক্রমে ডিউটির ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন। এছাড়া কোথাও কোনো সমস্যা হলে দ্রুত সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং ৯৯৯ অথবা পুলিশ সুপার কে অবহিত করার জন্য সকলকে পরামর্শ দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন,মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার,প্রশাসন ও অর্থ,এস,এম, কামরুজ্জামান পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্,অশোক কুমার কুন্ডূ,সভাপতি পূজাঁ উদযাঁপন কমিটি,বাবুল সাহা সহ-সভাপতি পূজাঁ উদযাঁপন কমিটি,অসীম কুমার দাস সাধারণ সম্পাদক পৌর পূজাঁ উদযাঁপন পরিষদ,নিখিল কুমার সরকার সাধারণ সম্পাদক উপজেলা পূজাঁ উদযাঁপন পরিষদ,পরীক্ষিত শিকদার সাধারণ সম্পাদক পূজাঁ উদযাঁপন কমিটি,তপন কুমার বিশ্বাস সভাপতি পূজাঁ উদযাঁপন কমিটি,মলয় কুমার বিশ্বাস সভাপতি পূজাঁ উদযাঁপন কমিটিসহ নড়াইল জেলা পূজাঁ উদযাঁপন কমিটির অন্যান্ন সভাপতি সেক্রেটারি এবং সদস্যগণ,নড়াইল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ প্রমূখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *