বিএনপি জামাত সুযোগ পেলে আমাদের একশ বছর পিছিয়ে দেবে–বাহাউদ্দিন নাছিম

Uncategorized রাজনীতি


নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা দেশে বিদেশে ষড়যন্ত্র করে, আমাদের আগুন সন্ত্রাসের ভয় দেখায় তারা অপশক্তি। সকল অপশক্তিকে পরাভূত করতে হবে। এই অপশক্তি বিএনপি জামাত সুযোগ পেলে আমাদের একশ বছর পিছিয়ে দেবে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ওয়ারী থানা ও ৩৮, ৩৯, ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ষড়যন্ত্রের দল বিএনপির জন্ম অবৈধ পন্থায় সেনা ছাউনিতে বসে খুনি জিয়াউর রহমানের হাত ধরে। এরাই ২০০১ সালে পোড়ামাটির নীতি নিয়ে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিলো। এই বিএনপি তাদের সঙ্গী জামাতকে নিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর লক্ষ্য ছিলো বাংলাদেশকে সোনার বাংলাদেশে পরিণত করা। খুনি, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রে ১৯৭৫ সালে আমরা জাতির পিতাকে হারিয়েছি। জাতির পিতার সুযোগ্য সন্তান শেখ হাসিনা আমাদের নেতৃত্ব দিয়ে দীর্ঘ লড়াই সংগ্রাম করে উন্নয়নের পথে নিয়ে গিয়েছেন। তিনি আমাদের বিশ্ব দরবারে সম্মানিত করেছেন। তার এই অগ্রযাত্রা সমুন্নত রাখার জন্য আমাদের কাজ করতে হবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের অতীত থেকে শিক্ষা নিয়ে দলকে গড়তে হবে। আমরা ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ হবে। তাই আমাদের সৎ, দেশপ্রেমিক শেখ হাসিনার নেতৃত্বে দলকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। এটা কথায় নয়, হৃদয়ে ধারণ করতে হবে,এই অনুযায়ী কাজ করতে হবে। আমাদের শক্তি জনগণ, জাতির পিতার আদর্শ। সেই আদর্শ নিয়ে জনগণকে সাথে নিয়ে কাজ করতে হবে।

ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক।

সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম.পি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.