শরীয়তপুরে মাদক, জঙ্গিবাদ, নারী ও শিশুর প্রতি সহিংসতা, আত্মহত্যা ও ধর্ষণ প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ গত শুরবার ২৩ সেপ্টেম্বর পালং থানার শৌলপাড়া ইউনিয়নে জন প্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের সাথে মাদক, জঙ্গিবাদ, নারী ও শিশুর প্রতি সহিংসতা, আত্মহত্যা ও ধর্ষণ প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় এবং বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল হক, পুলিশ সুপার, শরীয়তপুর, পালং থানার অফিসার্স ইনচার্জ, ইউনিয়ন চেয়ারম্যান , মেম্বার বৃন্দ, শিক্ষকগণ, সাংবাদিকগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন মাদক সামাজের নিকৃষ্ট ক্ষত, কালো ও ভয়াল থাবা হিসেবে উল্লেখ করেন।

তিনি মাদকের কুফল বর্ণনা করতে গিয়ে বলেন, একজন মাদকাসক্ত ব্যক্তি শুধু তার নিজ পরিবার নয়, সমাজ ও রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করে। তিনি পুলিশের সহযোগিতা নেওয়ার পাশাপাশি পুলিশকে সহায়তা করতে আহবান করেন।

এরপরে পুলিশ সুপার শৌলপাড়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করেন ও সেইখানেও মাদক, জঙ্গিবাদ , আত্মহত্যা ও ধর্ষণ প্রতিরোধে করণীয় বিষয়ে বক্তব্য দেন।মাদক,জঙ্গিবাদ,নারী ও শিশুর প্রতি সহিংসতা, আত্মহত্যা ও ধর্ষণ প্রতিরোধে করণীয় বিষয়ে


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *