অভয়নগরে স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে ৩টি পদে ৩০ লাখ টাকা ঘুষ নিয়ে চাকুরি দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

Uncategorized আইন ও আদালত


অভয়নগর (যশোর) প্রতিনিধি ঃ যশোরের অভয়নগর উপজেলার পুড়াখালী মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের সভাপতির বিরুদ্ধে ঘুষ নিয়ে ৩টি পদে চাকুরি দেওয়ার অপরাধে তাদেরকে অপসারণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদাণ করা হয়েছে।
রোববার ২ অক্টোবর দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে ওই বিদ্যালয়ের অভিভাবক ও এলাকাবাসী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলামের নিকট স্মারকলিপি প্রদান করেন।

এর আগে অভিভাবক ও এলাকাবাসী উপজেলার মুল ফটকের সামনে পুড়াখালী মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদাউস জাহান এবং ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ রবিউল ইসলামের অপসারণের দাবীতে মানববন্ধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের মধ্যে মতিয়ার রহমান মোল্যা, ওয়াদুদ মল্লিক, বাবুল, বখতিয়ার মোড়ল, সোহাগ মল্লিক, জাহাঙ্গীর মল্লিক, ইকলাস মল্লিক, জাহিদুল মোল্যা সহ এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, পুড়াখালি মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস জাহান এবং ওই বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ রবিউল ইসলাম তিনটি পদে ৩০ লক্ষ টাকা ঘুষ নিয়ে চাকুরি দেওয়ার অপরাধে তাদেরকে অপসারণের দাবি জানাচ্ছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন না করা পর্যন্ত। আমাদের কর্মসুচী অব্যহত থাকবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলাম বলেন, পুড়াখালী মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের সভাপতির বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published.