যশোর আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে পাসপোর্ট প্রদানে গ্রাহক হয়রানির অভিযোগ

Uncategorized অপরাধ


!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে আজ ০৪টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!




সুমন হোসেন (যশোর) ঃ যশোর আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে পাসপোর্ট সেবা প্রদানে গ্রাহক হয়রানি এবং ঘুষ দাবির অভিযোগের প্রেক্ষিতে রবিবার ২ অক্টোবর দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, যশোরের সহকারী পরিচালক মোহা: মোশাররফ হোসেন এর নেতৃত্বে ৪ সদস্যের সমন্বয়ে গঠিত টিম একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করেছে। পাসপোর্টের জন্য অনলাইনে আবেদন ফরম পূরণ ও জমাদান প্রক্রিয়ার সাথে কম্পিউটার দোকান মালিকদের সাথে পাসপোর্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের যোগসাজোস রয়েছে মর্মে উপস্থিত সেবা প্রত্যাশীগণ অভিযোগ করেন।
এ প্রসঙ্গে আঞ্চলিক পাসপোর্ট অফিস, যশোর এর কর্মকর্তা-কর্মচারীদের বক্তব্য রেকর্ড করে টিম। জনসেবা নিশ্চিত করার জন্য সকল ধরনের পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে পরামর্শ দেয় টিম। এনফোর্সমেন্ট টিম এ বিষয়ে কমিশন বরাবর প্রতিবেদন দাখিল করবে।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ৩টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.