যশোরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নাসিমের ছেলে হাবিবের মৃত্যু : বিএমএসএস-এর শোক

Uncategorized অন্যান্য

সুমন হোসেন (যশোর) ঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) খুলনা বিভাগীয় কমিটির আইসিটি সম্পাদক যশোরের গ্রামের কন্ঠ পত্রিকার সাংবাদিক নাসিম রেজার বড় ছেলে হাবিবুর রহমান হাবিব সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে।

আজ ৭ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে যশোর নড়াইল সড়কের হামকুরা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

বেপরোয়া প্রাইভেটের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহত ও অপর দুজন আহত হয়েছে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম হাবিব ( ১৫)। হাবিব যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা বিসিক এলাকার সাংবাদিক নাসিম রেজার ছেলে। আহত অপর দুজন হচ্ছে বালিয়াডাঙ্গা এলাকার টিপু সুলতানের ছেলে তামিম(১৪) ও একরামুল হকের ছেলে রাকিবুল ইসলাম(১৫)।

প্রত্যক্ষদর্শিরা জানান ,আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে একটি মোটরসাইকেলে ৩ আরোহী যশোর থেকে নড়াইলগামি যাচ্ছিল এ সময় বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লাল প্রাইভেট বেপরোয়া ভাবে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় এ সময় পাশে থাকা এক বাইসাইকেল আরোহী কে ধাক্কা দিয়ে মোটরসাইকেল আরো উল্টে পড়ে যায়। প্রাইভেট টি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী হাবিব নিহত ও অপর দুজন আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে দেয়।

আহত দুজনের মধ্যে রাকিবুল ইসলামকে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল রেফার করেছেন। নিহতের লাশ পুলিশ সূরাতহাল রিপোর্ট করে মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে তুলারামপুর হাই পুলিশের ইন্সপেক্টর হামিদ উদ্দিন আহমেদ জানান , দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশের ফোর্স ঘটনাস্থলে গিয়েছিল এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এঘটনায় যশোরে সাংবাদিক নাসিম রেজার বাসায় উপস্থিত হয়ে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান সহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *