এস আলম গ্রুপ কর্তৃক পুলিশ সার্ভিস ফাউন্ডেশনকে ৫ টি এ্যাম্বুলেন্স হস্তান্তর

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন পুলিশ সদস্য ও তাদের পরিবারবর্গের বিভিন্ন বিষয়ে সহযোগিতার পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দুস্হ ও অসহায়দের মানবিক কল্যাণে বহুমুখী প্রয়াস অব্যাহত রেখেছে ।

এরই অংশ হিসেবে বর্তমান কার্যনির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ সার্ভিস ফাউন্ডেশনকে আরও শক্তিশালী ও গতিশীল করার মাধ্যমে মানবিক সহযোগিতা সম্প্রসারণে তৎপর।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে অনেক প্রতিষ্ঠান ও শুভানুধ্যায়িরা এগিয়ে এসেছেন। গত ১৩ অক্টোবর এস আলম গ্রুপ পুলিশ সার্ভিস ফাউন্ডেশনকে ৫ টি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি অতিরিক্ত আইজিপি স্পেশাল ব্রাঞ্চ মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার) এর কাছে এ্যাম্বুলেন্স গুলোর চাবি হস্তান্তর করা হয়।

এসময় অতিরিক্ত আইজিপি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম, হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত আইজিপি, ট্যুরিস্ট পুলিশ, মোল্যা নজরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), কমিশনার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার, ডিএমপি, মঈনুল হক বিপিএম (বার) পিপিএম, ডিআইজি, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, মোঃ আনিসুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার), ডিআইজি, সিআইডি, মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার), পুলিশ সুপার, ঢাকা জেলা এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন, মোঃ আঃ আহাদ বিপিএম (বার) পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (গুলশান), ডিএমপি, আর এম ফয়জুর রহমান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (কল্যাণ ও ফোর্স), ডিএমপিসহ এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *