ইন্দ্রশীলের বেআইনি কারবারে অতিষ্ঠ সেলুন দোকান মালিক সমিতি

অপরাধ বরিশাল সারাদেশ

বার্তা পরিবেশক, পিরোজপুর : নর সুন্দর কিন্তু অসুন্দর ও বিবেকহীন কাজ করে চরম বিতর্কিত উজিরপুরের বাগদা গ্রামের ইন্দ্রশীল। স্থানীয় সূত্র জানায়,ইন্দ্রশীল স্বরূপকাঠীর দোকান ও বিউটি পারলার মালিক সমিতির নিয়মনীতি উপেক্ষা করে হাজীর পুল এলাকায় বন্ধের দিন দোকান খোলা রাখে ইন্দ্র শীল। শ্রম মন্ত্রনালয়ের নিবন্ধিত সংগঠন নেছারাবাদ সেলুন ও পারলার মালিক সমিতির নিবন্দন (বিবি ০২)। নেছারাবাদে নর সুন্দরদের সংগঠন এই উপজেলায় সুসংঘঠিত হলেও কিছু নীতিহীন লোকের কারনে সংগঠনের দূর্নাম হচ্ছে যত্রতত্র ভাবে। এলাকার আর এক সূত্র জানায়, সেলুন ব্যবসার পাশাপাশি মাদক ব্যবসার সাথেও জড়িত থাকার অভিযোগ রয়েছে ইন্দ্রশীলের বিরুদ্ধে। পাশাপাশি ইন্দ্র শীল বেশীর ভাগ সময়ে মাদকে আসক্ত থাকার সাথে সাথে মাদক বিক্রেতাও বলে বহু কাস্টমারাও অভিযোগ দেন মিডিয়ার কাছে।
এদিকে গত শুক্রবার উপজেলার সেলুন দোকান ও পারলার মালিক সমিতির সাধারন সম্পাদকসহ বহু সদস্য অভিযোগের পর সরেজমিনে যান ইন্দ্রশীলের হাজীর পুলের দোকানে। প্রত্যক্ষ ভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এই বিষয়ে সাধারন সম্পাদক খোকন দাশ ইন্দ্রজিত শীলকে প্রশ্ন করেন কেন তুমি দোকান খোলা রাখলে। তুমি কেন সংগঠনের নিয়ম মেলে চলো না? এক কথা দুই কথা এক পর্যায়ে ইন্দ্রজিত শীল চরম উত্তেজিত। অপরদিকে সংগঠনের নেতা দারুণ ভদ্রতার পরিচয় দিচ্ছে সকলের সামনে। হঠাৎ কোন কিচু আচ করার আগেই ইন্দ্রজীত শীল মুহুর্তের মধ্যে সাধরান সম্পাদকের উপর কেচি দিয়ে আঘাত করে। ভাগ্য ভালো থাকায় খোকন দাশের চোখ রক্ষা পায়। তবে জরুরী ভাবে স্থানীয় ডেবা ক্লিনিকে নেওয়া হয়। তবে ভালো চিকিৎসার জন্য পরবর্তিতে সরকারী সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
সর্বশেষ তথ্যমতে স্থানীয় নেতৃবৃন্দ আইনের আশ্রয় নেন এবং ইন্দ্রজিত শীলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন বাদী ও সাধারন সম্পাদক খোকন দাশ। এদিকে খোকন দাশের উপর নগ্ন হামলার জন্য সভাপতিসহ সকলেই তীব্র নিন্দা জ্ঞাপন করেন। ইন্দেরহাট বন্দরের লোকজনও চরম ঘৃনা প্রকাশ করেন। পুলশি প্রশাসনের নির্দেশে ইন্দ্রজীত শীলের দোকান বন্ধ করে দেওয়া হয়ছে। সুষ্ঠ সমাধানের পর পূর্বের ন্যায় দোকান খুলতে পারবেন না বলে স্থানীয় প্রশাসন জানান। আর সেলুন ও পারলার মালিক সমিতিও একই কথা বলেন মিডিয়াকে। তবে স্থানীয় লোকজন মিডিয়াকে বলেন, প্রাথমিক ভাবে ইন্দ্রজিত শীল মাদকে আসক্ত ও বিক্রেতাও বলা যায়। তার কঠিন শাস্তি হোক আর এই দাবী এলাকার সকলের।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *