বদলে যাও বাংলাদেশ শেখ রাসেল টি-২০ ক্রিকেট কাপের উদ্ধোধন

ক্রিকেট খেলাধুলা

স্পোর্টস ডেস্ক : বদলে যাও বাংলাদেশ ও বেকার, ভূমিহীন, অসহায় উন্নয়ন সোসাইটি কর্তৃক আয়োজিত শেখ রাসেল টি-২০ ক্রিকেট কাপ ২০১৯ এর শুভ উদ্ধোধন রোববার পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সুটিয়াকাটি ইউনিয়নের চাঁন মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ৬দিন ব্যাপী ৮টি দল নিয়ে টুর্নামেন্টের আয়োজন করা হয়। উদ্ভোধনী অনুষ্ঠানে সুটিয়াকাঠি ইউনিয়ন চেয়ারম্যান অসীম আকন, সংগঠনের সভাপতি আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. মেহেদি হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবৃন্দ বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্ধোধন করেন। এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. সবুজ হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন (রাজু), প্রচার সম্পাদক মো. সবুজ, মো. জসিম, মো. ইমরান, মো. মিরাজ প্রমুখ।
সংগঠনের সভাপতি বলেন, খেলাধুলার মাধ্যমে আমরা যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে চাই। খেলাধুলাই পারে একমাত্র যুব সমাজকে বিপদগামী থেকে বিরত রাখতে।
সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, আমাদের সংগঠন আত্মমানবতার সেবায় নিবেদিত। এ সংগঠন গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীকে একত্রিত করে তাদের ভাগ্য বদলের উন্নয়নের কাজ করে যাচ্ছে। খেলাধুলার মাধ্যমে অসহায়দের বিনোদন দেওয়ার চেষ্টা করা। তরুন ও বেকারদের খেলাধুলায় নিয়োজিত রাখা। খেলাধুলাই পারে মাদক থেকে বেকার ও তরুনদের দূরে রাখতে।
দুপুর ৩ ঘটিকায় উদ্ধোধনী খেলায় প্লান বি বনাম ইয়ুনর্গার- ইলেভেনের প্রতিন্ধিতা করেন। উদ্ধোধনী খেলায় প্লান বি ৯ উইকেটের বিশাল ব্যবধানে ইয়ুনর্গার- ইলেভেনের বিপক্ষে জয়ী লাভ করেন। প্লান বি মো. সাগর ৩ ইউকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার বিতরন করেন।
শেখ রাসেল টি-২০ ক্রিকেট কাপ ২০১৯ এর ফাইনাল আগামী ১৮ই অক্টোবর ২০১৯ইং, শুক্রবার, বিকাল ২.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে জন্মদিন উদযাপন করা হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ স্থানীয় গন্যামান্য ব্যক্তিবর্গ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *