জাতির পিতার সমাধিতে ঢাকা রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি-র শ্রদ্ধা জ্ঞাপন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার ২৫ অক্টোবর, গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা রেঞ্জে নবনিযুক্ত ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।
এ সময়ে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন।পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

এ সময়ে মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম (বার), অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স), মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার), অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) ও বিপ্লব কুমার সরকার বিপিএম(বার), পিপিএম, (অপস্ এন্ড ইন্টেলিজেন্স), পার্শ্ববর্তী জেলা/ইউনিটের পুলিশ সুপারগণ সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন শেষে ডিআইজি পুলিশ অফিসার্স মেস, গোপালগঞ্জ-এ পৌঁছালে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলা পুলিশের একটি চৌকস দল ডিআইজি মহোদয়কে সালাম অভিবাদন প্রদান করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *