উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতির অর্থ হাতানোর অভিযোগ প্রতারক অসিম রায়ের বিরুদ্ধে

অপরাধ জীবন-যাপন বরিশাল সারাদেশ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে নেছারাবাদ উপজেলার “উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি” থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে প্রতারক অসিম রায়ের বিরুদ্ধে। উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি থেকে নিজ নামে এবং অন্যান্য সদস্যদের নামের উপর আট লাখ টাকা ঋন নিয়ে বর্তমানে আত্মগোপন করে বানারীপাড়ার তেতলা গ্রামে অমৃত লাল রায়ের ছেলে অসিম রায়। এ ব্যাপারে মঙ্গলবার নেছারাবাদ থানায় লিখিত অভিযোগ করেন, উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ মন্ডল।
জানা যায় বানারীপাড়া উপজেলায় তেতলা গ্রামের অমৃত লাল রায়ের ছেলে অসিম রায় (৩২) দীর্ঘদিন ধরে নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামে বসবাস করতো এবং নিজেকে একজন কথিত স্কুল শিক্ষক এবং বড় মাপের ব্যবসায়ী বলে পরিচয় দিত। প্রথম দিকে সমিতির সাথে ভালো লেনদেন করতো বলে জানায় সমিতির মালিক এবং পরে ব্যবসার কাজে আরো অনেক টাকার প্রয়োজন দেখিয়ে, স্টিলবডি জাহাজ তৈরির কথা বলে বিভিন্ন নামে প্রায় আট লাখ টাকা ঋন নেয় উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি থেকে। এছাড়াও বন্ধু বান্ধবের কাছ থেকে নানান ছলে বহুটাকা হাতিয়ে নিয়েছে এই প্রতারক অসীম রায়। শিক্ষক মানিক হালদারের কাছে ধার বাবদ দুই লাখ পঞ্চাশ হাজার টাকা, পলাশের কাছ থেকে এক লাখ, প্রদীপ মিস্ত্রির কাছ থেকে দুই লাখ টাকা , বাসুদেবের কাছ থেকে এক লাখ টাকা, অব্র বাবুর কাছ থেকে এক লাখ, এবং আতা বহুমুখি সমবায় সমিতি থেকে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে বর্তমানে এলাকা থেকে পালিয়ে বেড়াচ্ছে।
এ ব্যপারে নেছারাবাদ থানা ডিউটি অফিসার এসআই মাহফুজুর রহমান বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি ক্ষতিয়ে দেখে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবো। এ ব্যপারে উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি মালিক আরো বলেন, অমৃত লাল রায়ের ছেলে প্রতারক অসিম রায়ের যদি কোন ব্যক্তি সন্ধান দিতে পারে তাকে একলাখ টাকা পুরস্কার দেয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *