কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে যশোর সদর ফাইনালে

Uncategorized খেলাধুলা

!! যুব সমাজকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে——যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সাংসদ ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এ কথা বলেন !!


কেশবপুর (যশোর) প্রতিনিধি ঃ
ক্রীড়াই যুব সমাজের মেধা ও মননকে বিকশিত করে এবং তরুণ প্রজন্মকে সমাজ বিনির্মাণে উদ্দীপ্ত করে। মাদকের অভিশপ্ত জীবন থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। যুব সমাজকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে স্থানীয়ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরা এক সময় জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় হবে বলে জানান যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সাংসদ ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

শুক্রবার বিকালে কেশবপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের রাসেল মিনি স্টেডিয়ামে আন্তঃ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রথম সেমিফাইনাল খেলায় যশোর সদর উপজেলা ফুটবল একাদশ ২-১ গোলে মণিরামপুর উপজেলা ফুটবল একাদশকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।
এসময় যশোর সদর উপজেলা ফুটবল একাদশের কৃতি খেলোয়ার জাহিদুর রহমান জাহিদকে হোটেল জাবের ইন্টারন্যাশনালের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন প্রধান অতিথি এমপি শাহীন চাকলাদার।

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি এম এম আরাফাত হোসেন-এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলার ভারপাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আলী হাসান, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মীর জহুর আহম্মেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য মশিয়ার রহমান সাগর, যশোর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোস্না আরা মিলি, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আকতার সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ, সদস্য আলতাফ হোসেন বিশ্বাস, শেখর রঞ্জন দাস, উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক সরদার মুনছুর আলী, উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রবিউল ইসলাম, মণিরামপুর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মকবুল হোসেন, গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক বি এম শহিদুজ্জামান শহিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা প্রমুখ।
খেলা পরিচালনা করেন জাহাঙ্গীর আলম, শরিফুল ইসলাম ও আরজান আলী। খেলাটির যৌথ সঞ্চালনা করেন রেজাউল করিম ও মহির উদ্দীন মাহী।
শুক্রবার বিকাল ৩টায় ২য় সেমিফাইনাল খেলায় অভয়নগর উপজেলা ফুটবল একাদশ ও শার্শা উপজেলা ফুটবল একাদশের মুখোমুখি হবে বলে জানা গেছে।


Leave a Reply

Your email address will not be published.