হাসপাতালে ভর্তি বলিউড শাহেনশা

বিনোদন

বিনোদন প্রতিবেদক : ‘বলিউড শাহেনশা’ অমিতাভ বচ্চন তিন দিন ধরে হাসপাতালে ভর্তি আছেন। মঙ্গলবার রাত ২টার দিকে লিভারের সমস্যায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।


বিজ্ঞাপন

হাসপাতাল সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানায়, সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ২ টার দিকে ‘শাহেনশাহ’কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবারও (১৮ অক্টোবর) তার শারীরিক চেকআপ চলছে। তবে খুব তাড়াতাড়িই তাকে ছেড়ে দেওয়া হবে।

অন্য আরেকটি সংবাদমাধ্যম বলছে, হাসপাতালে অনেক সাবধানতার সঙ্গে অমিতাভের চিকিৎসা চলছে। তাকে যে কেবিনটিতে রাখা হয়েছে, তা একেবারে জীবাণুমুক্ত করা হয়েছে।

তবে তার অসুস্থতার খবর বচ্চন পরিবারের পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয়নি। অনেকেই বলছেন, অমিতাভ বচ্চনের হাসপাতালে ভর্তি হওয়ার খবরটি ভুয়া। রুটিন চেকআপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ১৯৮২ সালে একটি দুর্ঘটনার পর থেকে বিগত ২০ বছর ধরে লিভারের ৭৫ শতাংশ অকার্যকর রয়েছে। কিছুদিন আগে অভিনেতা জানিয়েছেন, ২০০০ সালে টিউবারকিউলোসিস-এর চিকিৎসা হয়েছিল তার। তিনি জানতেন না, তারও ৮ বছর আগে থেকে সেই রোগ তার শরীরে বাসা বেঁধেছিল। এর পর হেপাটাইটিস-বি ভাইরাসেও আক্রান্ত হন অমিতাভ। দফায় দফায় চিকিৎসা এবং নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে থাকতে হয়েছে তাকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *