স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কের কথা ভাবতেই পারে না রাজ

Uncategorized বিনোদন

বিনোদন প্রতিবেদক ঃ স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কের কথা ভাবতেই পারে না রাজ সম্প্রতি গণমাধ্যমে দেওয়া চিত্র নায়ক রাজের এক বিশেষ সাক্ষাৎকারে জানা যায়,
ঢালিউডের এই সময়ের আলোচিত অভিনেতা শরিফুল রাজ।

‘পরাণ’, ‘হাওয়া’, ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে রীতিমতো প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। ক্যারিয়ারের পাশাপাশি সংসার জীবনে স্ত্রী চিত্রনায়িকা পরীমণি ও সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে সুখেই আছেন।

কিন্তু এরই মধ্যে দেখা দিয়েছে খানিকটা বিষাদের কালো মেঘ! সম্প্রতি পরীমণি অভিযোগ করেন, তার স্বামী রাজের সঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ‘অতি মাখামাখি’টা তার সংসার, বাচ্চা, জীবন সব কিছুতে ঝামেলা সৃষ্টি করছে।

হঠাৎ করে পরীর এমন অভিযোগে রাজ বলেন, ‘আমি আমার যে কোনো কাজের প্রতি সব সময়ই সিনসিয়ার থাকি। সংসার এবং স্ত্রী-সন্তানের প্রতিও তাই।
এরপরও কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনল জানি না। আমার বিরুদ্ধে আনীত সব অভিযোগই মিথ্যা।
সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব, এমন অনৈতিক কথা ভাবতেই পারি না। আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই।
কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না। ’ সুখের সংসারে ভাঙন ধরাতে তৃতীয় পক্ষের ইন্ধন আছে কিনা? এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে রাজ বলেন, ‘দেখুন, আবারো বলছি, আমি এসবের কিছুই জানি না।
আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা। পরীমণি কেন এমন করল একমাত্র সে-ই তা জানে এবং আমি আশা করব সে প্রকৃত বিষয়টি দ্রুত পরিষ্কার করবে। ’

পরীর অভিযোগ ও মিমের পাল্টা জবাব তারপর আবার পরীর প্রমাণ সহ ফেসবুক পোস্ট- এসব কিছুতে অনুরাগীরা বিভ্রান্ত হচ্ছেন।
এ ব্যাপারে রাজের অভিমত, ‘আসলে কারো বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি এখনও বলব, আমরা ভালো আছি। পরীমণি তার দেওয়া প্রকৃত বক্তব্য সবার সামনে তুলে ধরলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। ’

রাজ আরো বলেন, ‘আমরা ভালোবেসে বিয়ে করেছি। পরীকে আমি অনেক ভালোবাসি এবং ভালোবেসে যাব। আমাদের একটি আদরের সন্তানও আছে।
তাই আমি বলব, পরী যদি নিজের অজান্তে কোনো ভুল বুঝে থাকে তবে সে তার সুচিন্তা দিয়ে সবকিছু স্বাভাবিক করবে ও সামলে নেবে। আমার আর বলার কিছু নেই। ’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি।

গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য। ইতোমধ্যেই সেই সন্তানের বয়স তিন মাস পূর্ণ হয়েছে। ছেলের বিশেষ দিনটি গত শুক্রবার (১১ নভেম্বর) ঘরোয়া আয়োজনেই উদযাপন করেছেন পরী-রাজ দম্পতি। রাজের তোলা সেই মুহূর্তের একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করে পরী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *