পায়েলের অভিযোগ, মুখ খুললেন মীর সাব্বির

Uncategorized বিনোদন


বিনোদন ডেস্ক ঃ সম্প্রতি মিসেস ইউনিভার্সের মঞ্চে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের মন্তব্যে ক্ষুব্ধ হন উপস্থাপিকা। বিষয়টি নিয়ে ক্ষমা চাওয়ার কথা বলেন তিনি। এ নিয়ে পরে মুখ খোলেন মীর সাব্বির।

এ ঘটনায় উপস্থাপিকা ভাইরাল হতে মীর সাব্বিরকে পুঁজি করেছেন বলে মনে করেন জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি মীর সাব্বিরের পক্ষ নিয়ে ওই উপস্থাপিকাকে এক হাত নিয়েছেন।

জয় ফেসবুকে এ প্রসঙ্গে লিখেছেন. ‘অত্যন্ত আনন্দের সাথে এবং কিছুটা দাবি খাটিয়ে অভিনেতা মীর সাব্বিরকে মঞ্চে কিছুটা মজা করার জন্য দাঁড় করালেন উপস্থাপিকা। বরিশালের ভাষায় মীর সাব্বির মজাও করলেন। তারপর সব শেষ। সবাই আনন্দ পেয়ে ঘরে গেল। উপস্থাপিকা বা কোনো মাধ্যম এই অনুষ্ঠান থেকে একটি ভাইরাল টপিক বানানোর জন্য মীর সাব্বিরের মজাটাকে পুঁজি করল। সারাদিন মীর সাব্বিরকে নিয়ে ট্রল। উপস্থাপিকা মীর সাব্বিরের বিরুদ্ধে কিছুটা অশালীনভাবেই বিভিন্ন মাধ্যমে বক্তব্য দিয়েই যাচ্ছেন। আপনার যদি এতই আলোচনায় আসতে ইচ্ছে হয় আপনি আমার কাছে আসেন। এই বিষয়ে মীর সাব্বির আপনাকে অনেক দূর নিতে পারবে না। মাত্র দুই তিন দিন। আমার অনুষ্ঠান আপনাকে এক বছর আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখবে।’

আমি তখন হয়তো বলতাম, ‘সরি তুমি কষ্ট পেও না। আমি তোমাকে কষ্ট দেয়ার জন্য কথাটা বলিনি । কারণ তুমি আমার শব্দের মানে বুঝতে পারো নি।
বিষয়টা শেষ হয়ে যেত।’ আমি আমার ছোট বোনের ‘আমার ব্যাপারে ভুল বোঝার কারণে দুঃখ প্রকাশ করতেই পারি।

অতএব মন খারাপ না করে আমি আশা করছি, সকলের মতো আমার এই ছোট বোনটিরও আমার সম্পর্কে ধারণা এবং আমার বরিশালের আঞ্চলিক ভাষার ক্ষেত্রে (শব্দের মানে না বোঝার কারণে)। যত অভিমান আছে সেটা ভুলে গিয়ে পুরো বিষয়টা পরিষ্কার হবে।


Leave a Reply

Your email address will not be published.