র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন ও ফেনসিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে ইয়াবা, হেরোইন ও ফেনসিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গতকাল রবিবার ২০ নভেম্বর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন নতুন শুভাঢ্যা জেলে পাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ বাবুল মিয়া (২৫) বলে জানা যায়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন কুসরীপাড়া বাইপাস এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ কেন্নান (৩৬) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আমবাগিচা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৪৫ পুরিয়া হেরোইন ও ২ বোতল ফেনসিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মিন্টু (৩৮) বলে জানা যায়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *