ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে: পাপন

এইমাত্র ক্রিকেট খেলাধুলা জাতীয়

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ডাকা ধর্মঘটের বিষয়টিকে চক্রান্ত মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। মঙ্গলবার বিসিবিতে ডাকা জরুরি সভা শেষে এ মন্তব্য করেন বিসিবি প্রধান।
ক্রিকেটারদের ১১ দফা দাবি ও তাদের ডাকা ধর্মঘট নিয়ে মিরপুরে মঙ্গলবার দুপুরে জরুরি বৈঠকে বসেন বোর্ড সভাপতি ও পরিচালকরা। সভা শেষে সংবাদ সম্মেলনে বোর্ড প্রধান নাজমুল হাসান বলেন, কাল টিভিতে দেখলাম, পত্র-পত্রিকায় দেখলাম, খেলোয়াড়রা কিছু দাবি-দাওয়া দিয়েছে এবং খেলা থেকে ধর্মঘটে গেছে। আমার এখনো বিশ্বাসই হচ্ছে না, খেলোয়াড়দের কাছ থেকে এমন হতে পারে। আমি আসলে বিস্মিত। কী কারণে আমি বিস্মিত, তা বোঝাতে একটু সময় লাগবে আপনাদের। আসলে ক্রিকেটারদের সঙ্গে তো আমার খুব ভালো ব্যক্তিগত সম্পর্ক।
বিসিবি সভাপতি বলেন, ওরা ক্রিকেটের উন্নয়নের কথা বললেও আমি ওদের ধর্মঘট থেকে উন্নয়নের কিছু পাই না। আমার মনে হয় বাংলাদেশের ক্রিকেটকে ডিস্টাব্লিস করার উদ্দেশ্যে কেউ পেছন থেকে ষড়যন্ত্র করছে। কারা দেশের বিরুদ্ধে কাজ করছে, সেটা বের করা জরুরি। বাইরে কে করছে, তা আমরা জানি। দলের ভেতরে কে এমন করছে, সেটা বের করব শিগগিরই। ভেতরে ভেতরে কে ষড়যন্ত্র করছে, তা অটো বের হয়ে যাবে।
২৫ অক্টোবর থেকে ভারত সফরের ক্যাম্প শুরু হওয়ার কথা। কিন্তু ধর্মঘটের কারণে ক্যাম্প অনিশ্চিত। ক্যাম্প নিয়ে নাজমুল হাসান বললেন, ‘ক্যাম্প শুরু হচ্ছে, খেলোয়াড়েরা যদি যোগ দেয় তো দেবে, নয়তো দেবে না। ক্যাম্পে যদি যোগ না দেয়। তাহলে কিছু করার থাকবে না। হ্যাঁ, ওরা বসতে চাইলে আমরা রাজি আছি।’


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *