এশিয়ার বৃহত্তম গলফ টুর্নামেন্ট এশিয়ান ট্যুর ২০২২ঃ “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ এশিয়ার বৃহত্তম গলফ টুর্নামেন্ট এশিয়ান ট্যুর ২০২২ঃ “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান রবিবার ২৭ নভেম্বর ২০২২কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মেহমুদ হোসেন; বাংলাদেশ গলফ ফেডারেশন, এশিয়ান ট্যুর এর প্রতিনিধিবৃন্দ, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ, জাতীয় ও আন্তর্জাতিক গলফার, ঊর্ধ্বতন সেনাকর্মকর্তাবৃন্দ, মিডিয়া ব্যক্তিত্ব এবং দেশের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এশিয়ান ট্যুর ২০২২ঃ “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’’ গত ২৪ নভেম্বর ২০২২ তারিখে শুরু হয়।
চার দিনব্যাপি এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ২৩টি দেশের ১২০ জন প্রো-গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে থাইল্যান্ডের ডানথাই বুনমা উইনার এবং একই দেশের কোসুকে হামামোতো রানার আপ হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধুলার প্রতি অত্যন্ত অনুরপ্ত ছিলেন। তারই ধারাবাহিকতায় জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন খেলাধুলা বিশ্ব দরবারে দেশকে পরিচিত করার একটি অন্যতম মাধ্যম।

এপ্রেক্ষিতে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। এ ধরণের আন্তর্জাতিক মানের টুর্নামেন্টের মধ্য দিয়ে বাংলাদেশের গলফের উন্নয়ন এবং ভবিষ্যৎ প্রজন্ম গলফ খেলায় উদ্বুদ্ধ হবে বলে আশা করা যায়। ভবিষ্যৎ প্রজন্ম হতে সিদ্দিকুর রহমান এবং জামাল হোসেন মোল্লা এর মত আরো অনেক আন্তর্জাতিক মানের গলফার তৈরী হবে যারা বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রাখবে।


Leave a Reply

Your email address will not be published.