বিএসটিআই’র ১১টি অফিসের মধ্যে এপিএ তে প্রথম স্থান পেয়েছে রংপুর

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর এপিএ (বার্ষিক কর্মসম্পাদন চুক্তি)বিভাগীয় ও জেলা কার্যালয়সমূহের ২০২১ -২০২২ অর্থবছরের এপিএ বাস্তবায়নে ১ম স্থান অর্জন করে পুরস্কৃত হয়েছে রংপুর অফিস। বিএসটিআই বিভাগীয় অফিস প্রধান মফিজ উদ্দিন আহমাদ অর্জিত পুরস্কার (ক্রেস্ট ও সার্টিফিকেট) গ্রহণ করেছেন।

বিএসটিআইয়ের ১১টি অফিস এর মধ্যে রংপুর ১০০ এর মধ্যে ৯৬.৩ পেয়ে এপিএ তে প্রথম স্থান পেয়েছে বিএসটিআই’র বিভাগীয় অফিস রংপুর। এ আয়োজনে ২য় হয়েছে সিলেট অফিস এবং ৩য় স্থান পেয়েছে ডিএমআই ঢাকা।

বিএসটিআই রংপুর বিভাগীয় অফিস সুত্রে জানা গেছে, রোববার বিএসটিআই রংপুর বিভাগীয় অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে মহাপরিচালক (গ্রেড-১) মোঃ আব্দুস সাত্তার এর কাছ থেকে পুরষ্কার গ্রহণ করেন উপ-পরিচালক (মেট্রোলজি) ও রংপুর বিভাগীয় অফিস প্রধান, মফিজ উদ্দিন আহমাদ।

এ সময় বিএসটিআই রংপুর বিভাগীয় অফিসের দায়িত্বরত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পুরস্কার গ্রহন কালে মফিজ উদ্দিন আহমাদ বলেন, বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর জনস্বার্থে শ্রেষ্ঠত্ব অক্ষুন্ন রাখতে সচেষ্ট থাকবে। এ জন্য তিনি সবার আন্তরিক সহযোগীতা কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published.