বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়নের অভিযানে ১.৮৬৫ কেজি ওজনের ১৬টি স্বর্ণের বার সহ ১জন আটক

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর সাতক্ষীরা ব্যাটালিয়নের অভিযানে কলারোয়া কাকডাংগা সীমান্ত থেকে ১.৮৬৫ কেজি ওজনের ১৬টি স্বর্ণের বারসহ একজন পাচারকারী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধীনস্থ কাকডাংগা বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেঃ মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে বিজিবি’র একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ১৩/৩-এস এর ০৪ আরবি হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া থানাধীন হরিদাস ঠাকুর আশ্রমের সামনের পাকা রাস্তার উপর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযান পরিচালনা কালে বিজিবি টহলদল বাংলাদেশ হতে ভারতে পাচারকালে ১,৬০,৩৯,০০০ (এক কোটি ষাট লক্ষ উনচল্লিশ হাজার) টাকা মূল্যের ১.৮৬৫ কেজি ওজনের ১৬টি স্বর্ণের বার এবং ১টি ইজিবাইক সহ স্বর্ণ পাচারকারী মোঃ অহিদুজ্জামান (৩৫), পিতা-শেখ আব্দুল হামিদ, গ্রাম ও পোস্ট-কেড়াগাছি, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরাকে আটক করে।

আটককৃত স্বর্ণ পাচারকারীকে ইজিবাইক সহ কলারোয়া থানায় সোপর্দ এবং স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *