ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপসের সাথে ইনটেলের বোর্ড চেয়ারম্যান ওমর ইশরাকের সৌজন্য সাক্ষাৎ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্বের বৃহত্তম প্রসেসর নির্মাতা মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠান ইনটেল এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. ওমর ইশরাক।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনের মেয়র দপ্তরে ইনটেল চেয়ারম্যান ঢাদসিক মেয়রের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।
সাক্ষাতকালে ইনটেল চেয়ারম্যান ওমর ইশরাক ও ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রযুক্তির নানাবিধ উৎকর্ষ ও নাগরিক সেবা সংশ্লিষ্ট বিষয়ে পারস্পরিক অভিজ্ঞতা বিনিময় করেন।

ঢাকাকে বাসযোগ্য ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে এ সময় ওমর ইশরাক ‘ঢাকা শহরের জন্য সমন্বিত মহাপরিকল্পনা’ প্রণয়নসহ ঢাদসিক মেয়রের নানা উদ্যোগের প্রশংসা ও সফলতা কামনা করেন। এছাড়াও ইনটেল চেয়ারম্যান স্বাক্ষাতকালে ধানমন্ডিতে তার শৈশবের নানা ঘটনার স্মৃতিচারণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে ইনটেল চেয়ারম্যানের আমেরিকান বংশোদ্ভূত স্ত্রী ও কন্যা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, ওমর ইশরাক বাংলাদেশী বংশোদ্ভূত বাংলাদেশী-আমেরিকান নাগরিক। তিনি ২০২০ সাল থেকে ইনটেল এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ২০১১ সাল হতে ২০২০ সাল পর্যন্ত মেডট্রনিক নামক একটি মেডিকেল প্রযুক্তি প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published.