কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, খুলনা এবং ওজোপাডিকো, খুলনার সাথে বিদ্যুৎ বিল গ্রহণের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


মামুন মোল্লা (খুলনা) ঃ সোমবার ১২ ডিসেম্বর, দুপুর ২ টা ৫ মিনিটের সময় কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, খুলনা এবং ওজোপাডিকো, খুলনার সহিত (প্রি-পেইড ও পোস্ট-পেইড) বিদ্যুৎ বিল গ্রহণ সম্পর্কিত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, খুলনা এবং ওজোপাডিকো, খুলনার সাথে বিদ্যুৎ বিল গ্রহণ সম্পর্কিত চুক্তি স্বাক্ষর হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর কালে কেএমপি’র কমিশনার মোঃ মাসুদুর রহামান ভূঞা ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপ-ব্যাবস্থাপনা পরিচালক এবং চীফ বিজনেস অফিসার এস.এম মইনুল কবীর এবং ওজোপাডিকো, খুলনার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: আজহারুল ইসলাম এ সংক্রান্তে মতবিনিময় করেন।

উল্লেখ্য, এখন থেকে ওজোপাডিকো, খুলনার আওতাধীন ২১ জেলার (প্রি-পেইড ও পোস্ট-পেইড) বিদ্যুৎ বিল কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে পরিশোধ করা যাবে।

উক্ত চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ ইকবাল; খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনার পুলিশ সুপার কানাই লাল সরকার, ওজোপাডিকো’র নির্বাহী পরিচালক (অর্থ) রতন কুমার দেবনাথ, এফসিএমএ, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এসএভিপি এন্ড হেড অফ জিএসডি এসএম শাহীন ইকবাল, এ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড বিজনেস ইন্টেলিজেন্স অফিসার অনীল কুমার ঘোষ এবং খুলনা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ রোকনুজ্জামান-সহ খুলনার বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ; কমিউনিটি ব্যাংক লিমিটেড, খুলনা ও ওজোপাডিকো, খুলনার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published.