ময়মনসিংহে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও র‍্যাব কর্তৃক যৌথ অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ময়মনসিংহ জেলা কার্যালয়, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, জেলা কার্যালয়, ময়মনসিংহ ও র‍্যাব-১৪ কর্তৃক ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকাস্থ কালিবাড়ী এলাকায় রাজিব বেকারির কারখানায় সমন্বিত অভিযান অভিযান পরিচালনা করা হয়।
এতে বেকারি পণ্য তৈরির মোড়কীকরণ নীতিমালা যথাযথ অনুসরণ না করা,অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে নোংরা খাদ্য উপকরণ ব্যবহার করে বেকারি পণ্য তৈরি এবং সার্বিক পরিবেশ অপরিচ্ছন্ন থাকা ইত্যাদি কারণে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ১৫,০০০ জরিমানা করা হয়। পরবর্তীতে তাদের বিভিন্ন নির্দেশনাও প্রদান করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ময়মনসিংহ জেলা কার্যালয় এর সহকারী পরিচালক নিশাত মেহের ও ময়মনসিংহ জেলা নিরাপদ খাদ্য অফিসার মোঃ আতিকুর রহমান এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালিত হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ময়মনসিংহ জেলা কার্যালয় এর সহকারী পরিচালক নিশাত মেহের ও ময়মনসিংহ জেলা নিরাপদ খাদ্য অফিসার মোঃ আতিকুর রহমান আজকের দেশ ডটকম কে জানান, জনস্বার্থে এ-ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published.