নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার ১৩ ডিসেম্বর, কিশোরগঞ্জ থানা, নীলফামারীর আয়োজনে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আহসান আদেলুর রহমান, সংসদ সদস্য-১৫, নীলফামারী-০৪।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। পুলিশ সুপার অনুষ্ঠানে সকল শ্রেণী পেশার মানুষকে মুক্তভাবে প্রশ্ন করার সুযোগ করে দেন এবং সকলের প্রশ্নের জবাব দেন।
পুলিশ সুপার তার বক্তৃতায় বলেন, নীলফামারী জেলা হতে মাদক, জুয়া ও চুরি সমূলে নির্মূলে জেলা পুলিশ, নীলফামারী অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন নীলফামারী জেলার প্রতিটি থানায় এখন সকল স্তরের মানুষ কোন হয়রানি ছাড়াই শতভাগ সেবা পাচ্ছে, তিনি থানায় সেবা প্রাপ্তিতে কোন অনিয়ম দুর্নীতি চোখে পড়লে তা জানানোর আহ্বান জানান। এছাড়াও পুলিশ সুপার সড়ক দুর্ঘটনা, গরু চুরি ও মাদক জুয়া প্রতিরোধে জেলা পুলিশের গৃহীত নানা পদক্ষেপের কথা তুলে ধরেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট, উপজেলা চেয়ারম্যান কিশোরগঞ্জ, নীলফামারী, মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, (সৈয়দপুর সার্কেল) নীলফামারী, মোঃ নুর-ই আলম সিদ্দিকী, উপজেলা নির্বাহী অফিসার কিশোরগঞ্জ, নীলফামারী, মোঃ জাকির হোসেন বাবুল, বীর মুক্তিযোদ্ধা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কিশোরগঞ্জ, উপজেলা শাখা, মোঃ রশিদুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পাটি আহ্বায়ক কমিউনিটি পুলিশিং কিশোরগঞ্জ উপজেলা শাখা, নীলফামারী, মোঃ আঃ গনি বীর মুক্তিযোদ্ধা, কমান্ডার কিশোরগঞ্জ থানা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজীব কুমার রায়, অফিসার ইনচার্জ, কিশোরগঞ্জ থানা। এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিক বৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এস এম শরীফ, পুলিশ পরিদর্শক (তদন্ত), কিশোরগঞ্জ, নীলফামারী।


Leave a Reply

Your email address will not be published.