ডিবি গুলশান জোন কর্তৃক ট্রাক সহ ৫০ কেজি গাঁজা উদ্ধার ও ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


আজকের দেশ নিউজ ঃ রাজধানীর বাড্ডা থেকে ৫০ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর নাম কৃষ্ণা।বাড্ডা থানার মেরুল বাড্ডা এলাকা থেকে গাঁজা সহ তাকে গ্রেফতার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম লিডার সহকারী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পাই, কতিপয় মাদক কারবারি কুমিল্লা থেকে ট্রাকযোগে গাঁজা নিয়ে রাজধানীর বাড্ডার নতুন বাজার এলাকার দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে মেরুল বাড্ডা এলাকায় অবস্থান নেয় পুলিশ। রাত সাড়ে ৯ টায় ট্রাকটি পৌঁছালে পুলিশের সঙ্গে থাকা মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দিয়ে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ট্রাকটি থামানো হয়। তখন ট্রাকের ড্রাইভার কৃষ্ণা পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস জানান, গ্রেফতারকৃত কৃষ্ণা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা এনে রাজধানীর গুলশান, ভাটারা, বাড্ডা সহ আশপাশের এলাকায় বিক্রি করতো।
তার বিরুদ্ধে বাড্ডা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.