নায়ক শাকিবের ২৬ লাখ টাকা নিয়ে ভুলে গেলেন নায়িকা বুবলি!

Uncategorized বিনোদন



বিনোদন প্রতিবেদক ঃ একেবারে তলানিতে এসে ঠেকেছে বাংলাদেশের সিনেমার নায়ক শাকিব খানের সঙ্গে শবনম বুবলির সম্পর্ক। সম্প্রতি বুবলি দাবি করেন, তাঁদের চার বছরের বিবাহিত জীবনে শাকিবের কাছে থেকে কোন টাকা নেননি তিনি। তবে, তিনি জানান, তাঁর সন্তান শেহজাদ খান বীরের জন্মের সময়ে ‘স্বামীর’ কাছে ১৫ হাজার ডলার নিয়েছিলেন তিনি। আমেরিকায় জন্ম হয় শেহজাদ খান বীরের। সন্তান জন্মের পরে প্রায় এক বছর বুবলি ছিলেন মার্কিন দেশে। সন্তানকে নিয়ে সেখানে থাকার সময়ে অনেক টাকা খরচ হয়েছে তাঁর। বুবলির দাবি, সেই সময়ে শাকিবের কাছে ১৫ হাজার ডলার নিয়েছিলেন তিনি। টাকার হিসাবে তার পরিমাণ প্রায় ১৩ লাখ টাকা।
এক ভিডিও বার্তায় বুবলি দাবি করেন, আমেরিকায় থাকার সময়ে তাঁর আর টাকা খরচ হয়। প্রায় ৩০ হাজার ডলার তিনি নিজেই খরচ করেন। সেখানে তিনি দাবি করেন, শাকিবের কাছে থেকে তিনি এবং তাঁদের সন্তান যে উপহার পেয়েছেন সেই হিসাব তিনি দিচ্ছেন না। তবে, সেখানে তাঁর থাকার জন্য যে খরচ হয় তার জন্য শাকিবের কাছে কোন টাকা নেননি তিনি।

যদিও শাকিবের একটি ঘনিষ্ট সূত্রের দাবি, বুবলির এই দাবি পুরোপুরি সত্যি নয়। সেই সূত্র দাবি করেছে, বুবলি যখন আমেরিকায় ছিলেন সেই সময়ে একাধিকবার সেখানে গিয়েছেন শাকিব। তিনি তাঁর নিজের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও অনেকবার টাকা পাঠিয়েছেন শাকিব। প্রতিবারে, তিনি ২ থেকে আড়াই লাখ করে টাকা পাঠাতেন বুবলিকে।
যদিও এই দাবি উড়িয়ে দিয়েছে বুবলি বলেন, “আমার বিয়ে এবং সন্তানের জন্মের পর থেকে স্বামীর কাছে কোন আর্থিক সাহায্য নিইনি। আমার স্বামী এবং সন্তানের বাবা হিসাবে শাকিবের বড় দায়িত্ব আছে। শেহজাদের বয়স তিন বছর। এই সময়ে যাবতীয় খরচ আমি নিজেই বহন করেছি।”
শাকিবের ঘনিষ্ট মহল সূত্রে জানা গিয়েছে, বুবলি যে মিথ্যা কথা বলেছে তার জবাব খুব তাড়াতাড়ি দেবেন শাকিব খান নিজেই। বুবলি দাবি করেন, জন্মদিনে শাকিব তাঁকে একটি হিরের নাকছাবি উপহার দিয়েছেন। যদিও শাকিব জানিয়ে দেন, কোন উপহার তিনি দেননি বুবলিকে। তিনি জানান, অপু বিশ্বাসের মতই বুবলিও তাঁর কাছে ‘অতীত’। এই নিয়ে বুবলিকে সোশ্যাল মিডিয়াতে খোঁচা দেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু। শাকিব এবং অপুর পুত্র জয়ের জন্মদিনেই বুবলি তাঁদের সন্তান শেহজাদের ছবি প্রকাশ করেন। এইনিয়ে ক্ষুব্ধ হন শাকিব।
গত রবিবার, ওই ভিডিও বার্তায় কাঁদতে দেখা যায় বুবলিকে। তিনি দাবি, করেন তাঁর জন্য কারোর সংসার ভাঙেনি। শাকিবের সঙ্গে অপুর সম্পর্ক শেষ হওয়ার পরেই তিনি আসেন। বুবলি স্বীকার করেন, শাকিবের মাধ্যমেই সিনেমার জগতে পা রাখেন তিনি। তিনি জানান, তাঁর সন্তানকে নিজের মত করেই বড় করবেন।


Leave a Reply

Your email address will not be published.