বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয় কর্তৃক ৬ টি প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বিভাগীয় কার্যালয় রংপুর-এর উদ্যোগে রংপুর সদরে ৬ টি প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে নিম্নোক্ত প্রতিষ্ঠানসমূহকে সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত উৎপাদন, বিক্র‍য় বিতরণ করতে নিষেধ করা হয়।

উক্ত প্রতিষ্ঠান সমুহ যথাক্রমে, এ্যালকাড ল্যাবরেটরি, রবার্টসনগঞ্জ, আলমনগর,রংপুর, পণ্যে – ফ্রুট স্কোয়াশ ও সফটড্রিংক্স পাউডার, রংপুর ডেলিভারি সেণ্টার, রবার্টসনগঞ্জ, আলমনগর, রংপুর, পণ্যে- সরিষার তেল, চা পাতা ও সফট ড্রিংকস পাউডার, হাড়ি মিষ্টি ও কনফেকশনারি-১, রবার্টসনগঞ্জ,আলমনগর,রংপুর, পণ্য- দই, হাড়ি মিষ্টি ও কনফেকশনারি-২,রবার্টসনগঞ্জ,আলমনগর,রংপুর, পণ্য-পাউরুটি, বিস্কুট, কেক,চানাচুর, জনপ্রিয় ফুড লিমিটেড, আশরতপুর, চকবাজার, রংপুর – পণ্য – চানাচুর এবং স্পার্কি ইলেকট্রনিকস,আশরতপুর, চকবাজার, রংপুর – পণ্য – সার্কিট ব্রেকার,ক্যাবল।
উক্ত অভিযানে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুরের কর্মকর্তা মোঃ জাহিদুর রহমান, সহাকারী পরিচালক (সিএম ), মোঃ বিল্লাল হোসেন, সহকারী পরিচালক (মেট্রোলজি)ও মারুফা বেগম, ফিল্ড অফিসার( সিএম) উপস্থিত ছিলেন।
বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের উপ-পরিচালক (মেট্রোলজি) ও
বিভাগীয় অফিস প্রধান মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান,জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published.