রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Uncategorized খেলাধুলা


নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল সোমবার ১৯ ডিসেম্বর, জেলা পুলিশ, নীলফামারী এর আয়োজনে, পুলিশ লাইন্স, নীলফামারী মাঠে রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী, মোঃ আব্দুল্লাহ-আল-ফারুক কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, নীলফামারী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নীলফামারী জেলার পুলিশ সুপার, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) নীলফামারী।

প্রধান অতিথি এবং বিশেষ অতিথিগন রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অত্যন্ত আনন্দের সাথে উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরষ্কার প্রদান শেষে প্রধান অতিথি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম তার বক্তব্যে সফলভাবে খেলা আয়োজনের জন্য নীলফামারী জেলা পুলিশকে ধন্যবাদ জানান। একইসাথে উপস্তিত বিশেষ অতিথি, সকল জেলার খেলোয়াড় ও পুলিশ সদস্যদেরকে ধন্যবাদ জানান।

সমাপনী বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি মোহাম্মাদ মুস্তাফিজুর রহমান পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী মহোদয় বলেন, নীলফামারী জেলা পুলিশ সর্বদা দায়িত্বশীলতার সাথে কর্তব্য পালন করে আসছে।

আজকের আন্তঃজেলা ব্যাটমিন্টন টুর্নামেন্ট আয়োজন তারই ধারাবাহিকতা। ভবিষ্যতে যে কোন দায়িত্ব দেয়া হলে অত্যন্ত আন্তরিকতার সাথে তা পালন করা হবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন। তিনি প্রধান অতিথিকে মূল্যবান সময় ব্যয় করে এসে খেলা উপভোগ করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি উল্লেখ করেন যে, ডিআইজি এখানে আসলে আমাদের সকল পুলিশ সদস্য গর্বিত হয়, উৎসাহিত হয়। তিনি আরো বলেন যে, তিনি যোগ দেয়ায় অনুষ্ঠানের মাত্রা বেড়ে গেছে। তিনি বিশেষ অতিথিগণ, সকল জেলার খেলোয়াড় এবং নীলফামারী জেলার সকল পুলিশ সদস্যকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বিজয়ীরা যথাক্রমে, এককঃ কনস্টেবল হতে এসআই পদমর্যাদার বিজয়ী রা যথাক্রমে,
রানার আপ- ঠাকুরগাঁও জেলা, কনস্টেবল ৪৯১ মোঃ শাহাদাৎ চৌধুরী, চ্যাম্পিয়ন- কুড়িগ্রাম জেলা, কনস্টেবল ৪৯৪ মোঃ আহসান হাবীব
দ্বৈতঃ কনস্টেবল হতে এসআই পদমর্যাদার বিজয়ীরা যথাক্রমে, রানার আপ- ঠাকুরগাঁও জেলা, কনস্টেবল ৪৫১ মোঃ শাহাদৎ চৌধুরী, কনস্টেবল ৩৭২ মোঃ আরশে আযিম রোজ, চ্যাম্পিয়ন কুড়িগ্রাম জেলা, কনস্টেবল ১১৫২ সাধন কুমার (খ) কনস্টেবল ৪৯৪ মোঃ আহসান হাবিব দ্বৈতঃ
ইন্সপেক্টর হতে তদূর্ধ্ব পদমর্যাদার বিজয়ী রা যথাক্রমে, রানার আপ- কুড়িগ্রাম জেলা, পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ সারওয়ার পারভেজ, পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ গোলাম মর্তুজা, চ্যাম্পিয়ন- নিলফামারী জেলা, ইন্সপেক্টর (শঃ ও যাঃ)/জনাব মোঃ সেলিম আহম্মেদ, ইন্সপেক্টর (শঃ ও যাঃ) জ্যোতির্ময় রায়
এ সময় উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন নীলফামারী জেলা সহ রংপুর রেঞ্জের বিভিন্ন জেলার অফিসার ও ফোর্সবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published.