ডিএনসি’র টেকনাফ এর বিশেষ জোন কর্তৃক বিভিন্ন কুরিয়ার সার্ভিসে ঝটিকা অভিযান

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ টেকনাফে ছুটির দিন শুক্রবারেও মাদকের বিরুদ্ধে ভিন্ন রকম কৌশলে অভিযান পরিচালনা করে চলছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফের বিশেষ জোন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নের্তৃত্বে গত আজ ৩০ ডিসেম্বর একটি টিম টেকনাফ উপজেলার বিভিন্ন কুরিয়ার সার্ভিসে ঝটিকা অভিযান পরিচালনা করে।

তিনি জানান, মাদক পরিবহনের জন্য মাদক ব্যবসায়ীরা সম্ভাব্য যে সকল উপায়ে মাদক পাচার করতে পারে সে সকল মাধ্যমকে নজরদারির আওতায় নিয়ে আসা এবং সরকারের নীতিমালা প্রতিপালনে কুরিয়ার সার্ভিস গুলোকে বাধ্য করাই হল অত্র অধিদপ্তরের নতুন এজেন্ডা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকের অপব্যবহার রোধকল্পে সকল ধরনের ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর।
এ সময় উপস্থিত কুরিয়ার সার্ভিসের মালিক ম্যানেজার ও কর্মচারীদেরকে সরকারের গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নেও দিকনির্দেশনা প্রদান করেন, সহকারি পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারি পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা আজকের দেশ ডটকম কে জানান, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা দিয়েছে তাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকের অপব্যবহার রোধকল্পে সকল ধরনের ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর। মাদক নির্মুলে ও মাদকের ভয়াল ছোবল থেকে দেশের যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করা হচ্ছে এবং ভবিষ্যতে ও এধরণের অভিযান পরিচালনা চলমান থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *