সাতক্ষীরায় ভুয়া এনজিও খুলে কোটি টাকা আত্নসাৎ; র‌্যাব-৬ এর অভিযানে আত্নসাৎকারী গ্রেফতার

Uncategorized অপরাধ


নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলার সদর থানা এলাকায় আসামী প্রতারক চক্রের মূলহোতা মোঃ হাবিবুর রহমান (৩৫) তার কতিপয় সহযোগী নিয়ে ২০১৯ সালে “বনলতা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেড” নামে একটি ভুয়া এনজিও খুলে। অধিক লাভের প্রলোভন দেখিয়ে স্থানীয় সাধারণ মানুষের নিকট হতে প্রায় কোটি টাকা আত্নসাৎ করে।

বেশকিছুদিন এনজিও পরিচালনা করার পর আসামীরা তাদের অফিস বন্ধ করে লাপাত্তা হয়ে যায়। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়।
পরর্বতীতে একজন ভুক্তভোগী র‌্যাব-৬ বরাবরে একটি অভিযোগ দায়ের করেন। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল প্রতারক চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহকিতায় গতকাল সোমবার ২ জানুয়ারি, র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে উক্ত ভুয়া এনজিওর স্বত্ত্বাধীকারী সাতক্ষীরা জেলার সদর থানা এলাকায় আত্নগোপন করে আছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখে আনুমানিক ৫ টার সময় সাতক্ষীরা জেলার সদর থানাধীন পলাশপোল এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হাবিবুর রহমান, থানা- সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *