মেন্স জুনিয়র এশিয়ান হকি ফেডারেশন কাপ-২০২৩ এ অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় যুব হকি দল

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ মঙ্গলবার ৩ জানুয়ারিঃ আগামী ০৬-১২ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ওমানের মাস্কাটে অনুষ্ঠিতব্য মেন্স জুনিয়র এশিয়ান হকি ফেডারেশন কাপ-২০২৩ এ বাংলাদেশ জাতীয় যুব হকি দল অংশগ্রহণ করতে যাচ্ছে।

এই উপলক্ষ্যে মঙ্গলবার ৩ জানুয়ারি ঢাকাস্থ বিমান বাহিনীর ফ্যালকন হলে বাংলাদেশ হকি ফেডারেশন কর্তৃক আয়োজিত বাংলাদেশ জাতীয় যুব হকি দলের ফটোসেশন এবং “মিট দ্যা প্রেস ” অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় যুব হকি দলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী।
বাংলাদেশ ছাড়াও এশিয়ার আরো ৭টি দল ওমান, থাইল্যান্ড, শ্রীলংকা, চাইনিজ তাইপে, হংকং, চীন, ইন্দোনেশিয়া ও উজবেকিস্তান এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

এই টুর্নামেন্টের ফলাফল অনুযায়ী শীর্ষ ৫টি দল মেন্স জুনিয়র এশিয়া কাপ-২০২৩ এ খেলার সুযোগ পাবে যার মাধ্যমে আগামীতে মেন্স জুনিয়র হকি বিশ্বকাপ-২০২৩ এ অংশগ্রহণের জন্য বাংলাদেশ হকির সম্ভাবনার দ্বার উন্মোচিত হবে। টুর্নামেন্টটি বাংলাদেশের জন্য তাই বিশেষ গুরুত্বপূর্ণ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান, বাংলাদেশ হকি ফেডারেশন সভাপতি খেলোয়াড়দের বিদেশে অবস্থানকালীন সময়ে শৃঙ্খলাবদ্ধ হয়ে থাকার জন্য উপদেশ প্রদান করেন। সেই সাথে তিনি খেলোয়াড়দের সাহসিকতার সাথে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে প্রতিটি খেলায় খেলতে অনুপ্রেরণা প্রদান করেন।

পরিশেষে, তিনি টাইটেল স্পন্সর আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এবং সম্পৃক্ত সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *