গাজীপুরে সাংবাদিককে গালাগাল, অনুষ্ঠান বর্জন

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর
গাজীপুরে সাংবাদিককে গালাগাল, অনুষ্ঠান বর্জন, গাজীপুর সিটি কর্পোরেশন আয়োজিত অনুষ্ঠানে এক সাংবাদিককে গালাগাল করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে সিটি করপোরেশনের টঙ্গী আঞ্চলিক কার্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নুর মোহাম্মদ মামুন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী অঞ্চলের ১২ তলা ভবনের ভিত্তিপ্রস্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। স্থাপন শেষে তিনি অতিথিদের নিয়ে মঞ্চে বসলে সংবাদকর্মীরা ছবি সংগ্রহের জন্য মঞ্চের সামনে যায়। এ সময় হঠাৎ পেছন থেকে অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘এখন’ ও দৈনিক বাংলার জেলা প্রতিনিধি ইফতেখার রায়হানকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। ধাক্কা দেয়ার কারণ জানতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালাগাল করেন।


ঘটনার পরপর উপস্থিত সাংবাদিকরা অনুষ্ঠানের প্রধান অতিথি ও সিটি মেয়রকে মৌখিকভাবে জানিয়ে অনুষ্ঠান বর্জন করেন।

এ বিষয়ে সাংবাদিক ইফতেখার রায়হান জানান, বিষয়টি টঙ্গী পশ্চিম থানার ওসিকে মৌখিকভাবে জানানো হয়েছে।

গাজীপুর প্রেসক্লাব, গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাব, টঙ্গী থানা প্রেস ক্লাব, টঙ্গী প্রেস ক্লাবের পক্ষ থেকে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অভিযুক্ত মামুনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।


টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, ‘সাংবাদিককে গালাগাল ও প্রাণনাশের হুমকির ঘটনায় মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ দায়েরের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।’


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *