শেরপুরে সাংবাদিককে জেলের ভাত খাওয়ানোর হুমকি

Uncategorized অপরাধ


স্টাফ রিপোর্টার ঃ শেরপুরে সাংবাদিককে জেলের ভাত খাওয়ানোর হুমকি দিয়েছে শেরপুর ঝিনাইগাতী উপজেলার গান্ধিগাও গ্রামে গোলাম তুহিন। তিনি পেশায় একজন গ্রাম্য হাতুড়ে পশু চিকিৎসক।
গত ২৯ শে ডিসেম্বর গান্ধিগাও গ্রামের আজিজুল রহমান এর একটি বাছুর (গরু) গোলাম তুহিনের চিকিৎসার মধ্য দিয়ে মারা যায়। এ সময় সাংবাদিক মনিরুজ্জামান মনির খবর পেয়ে তিনি গিয়ে একটি ভিডিও ধারন করেন। আর এই ভিডিও ধারণ করায় সাংবাদিককে ফোন করে বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি ও জেলের ভাত খাওয়ানোর হুমকি দেয় গোলাম তুহিন (কল রেকর্ড সংরক্ষিত)।

আজিজুল রহমান ও তার স্ত্রী বলেন, আমার বাছুর গরুটি কে হঠাৎ কুকুরে কামড় দেয়। গোলাম তুহিন এর বাড়ি পাশেই আমাদের বাড়ি তাই তাকে ডেকে আনি পরামর্শের জন্য। গোলাম তুহিন বলেন আমি চিকিৎসা করতে পারবো। আর যদি চিকিৎসা করতে না পাড়ি বাছুরের কিছু হলে আমি ক্ষতি দিবো, কিন্তু আমাকে তিন হাজার টাকা দিতে হবে।
এই বলে তিনি ১৫ শ টাকা নগদ নিয়ে একটি ইঞ্জেকশন দেয়৷ তার ৬ থেকে ৭ দিন পরে বাছুরটি পাগল হয়ে মারা যায়। গোলাম তুহিন’কে বিষয় টি অবগত করলে সে সাংবাদিক মনির এর বাড়িতে যায়। সাংবাদিক বাড়িতে না থাকায় তার বাড়ির লোকজনদের বিভিন্ন প্রকার হুমকি দেয়। গোলাম তুহিনের অপচিকিৎসা থেকে বাঁচতে ও সাংবাদিক কে হুমকি দেওয়ায় প্রশাসনের হস্তক্ষেপ কমনা করছেন ভুক্তভোগীরা।


Leave a Reply

Your email address will not be published.