সরিষাবাড়ীতে বিজিডি ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Uncategorized অন্যান্য



সরিষাবাড়ী (জামালপুর ) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ীতে বিজিডি ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করা হয়েছে । শনিবার(২১ জানুয়ারি) সকাল ১০ টায় বিজিডি চেয়ারম্যান মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে তার নিজ বাড়ি থেকে এ শীত বস্ত্র বিতরণ করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে বিজিডি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শফিকুল ইসলাম উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ।
জানা গেছে, প্রতিবছরের ন্যায় এবারও এ প্রতিষ্ঠানটি গ্রামাঞ্চলের দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এ প্রচন্ড শীতে মানবতার দিক বিবেচনায় কয়েকশো কম্বল ও সহস্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান লায়ন মোঃ শফিকুল ইসলাম নিজে উপস্থিত থেকে গত কয়েকদিন যাবত তার নিজ বাড়ি থেকে এবং স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে এই শীতবস্ত্র বিতরণ করেন। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বলেন, প্রতিটি রমজানে বিশেষ ব্যবস্থায় ইফতার এবং ঈদ উপলক্ষে নতুন শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি সহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।করোনা কালীন সময়ে সরিষাবাড়ীর বিভিন্ন এলাকায় সাধ্যমত খাদ্য বিতরণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় এ সময় এলাকায় এসে এ শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে ।
এ সময় প্রধান অতিথির পিতা আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন, বিলবালিয়া মহিলা দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোঃ আব্দুর রউফ, বাংলাদেশ কৃষি ব্যাংক,বাউসী বাঙ্গালী শাখার অফিসার দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা হাসানুল হক পিন্টু সহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published.