গোপনে না, আমার বিয়ে ধুমধামভাবেই হবে –পূজা চেরি

Uncategorized বিনোদন


বিনোদন প্রতিবেদক ঃ গত ১০ জানুয়ারি আচমকাই সামাজিক যোগাযোগমাধ্যমে বধূসাজে কয়েকটি ছবি আপলোড দেন পূজা চেরি, যাতে তার বিয়ে নিয়ে গুঞ্জন ছড়িয়েছে, গত কয়েক বছরে ঢালিউডপাড়ায় পূজা চেরি যতটা নিয়মিত ছিলেন, সাম্প্রতিক সময়ে তিনি ততটাই অনিয়মিত। শুধু তাই না, পাদপ্রদীপের আড়ালে থাকা অবস্থায় চেষ্টা করছেন গণমাধ্যমকর্মীদেরও এড়িয়ে চলার।

গত ১০ জানুয়ারি আচমকাই সামাজিক যোগাযোগমাধ্যমে বধূসাজে কয়েকটি ছবি আপলোড দেন পূজা চেরি। তাতে পূজার বিয়ে নিয়েও গুঞ্জন ছড়িয়েছে। এতে এই চিত্রনায়িকা যারপনাই অবাক। পূজার ভাষ্যমতে, তিনি বিয়ে করলেও গোপনে না ধুমধাম আয়োজনের মাধ্যমেই করবেন।

বধূবেশে ছবি আপলোডের প্রসঙ্গে পূজা চেরি বলেন, “ওটা আসলে বাস্তবে কোনো বিয়ের ছবি না। একটা ব্রাইডাল শুট ছিল। ব্রাইডাল শুটের ছবি আমি ফেসবুকে পোস্ট করি। যারা এটা নিয়ে ভুল বুঝেছেন, ভুল ব্যখ্যা করেছেন তাদের আমি বোকা ছাড়া কিছুই বলব না।”

বিয়ের গুঞ্জনের বিষয়ে এই চিত্রনায়িকা বলেন, “বিয়ে করলে তো গোপনে করব না। আমার এবং আমার পরিবারেরও খুব ইচ্ছে আমার বিয়ে ধুমধাম করে হবে। যারা আমার কাছের মানুষ, তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে, মজা করবে।”

গত শনিবার ২১ জানুয়ারি, রাজধানীর মিরপুর ডিওএইচএসে বায়োজিন কসমেটিকসের নতুন আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, “আমাকে নিয়ে প্রায় প্রত্যেকদিন কোনো না কোনো খবর হচ্ছে, বাস্তবে যার কোনো ভিত্তি নেই। এখন ওই বিষয়ে যদি আমি কথা বলি বা তার উত্তর দেই, তাহলে অনেক কথাই বলতে হবে। আর কথায় কথা বাড়ে। আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাই না।”

প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের কারণেই সংবাদমাধ্যমকে এড়িয়ে চলছেন নাকি জানতে চাইলে পূজা বলেন, “সবসময় কাজে ব্যস্ত। আজ এখানে কাল ওখানে, মোট কথা কাজ নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। তাই নিজেকে বা পরিবারকে একেবারেই সময় দেওয়া হয়নি। তাই এখন চেষ্টা করছি মাকে সময় দেওয়ার। আমার মায়ের যেহেতু বয়স হয়েছে তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়, তাকে নিয়ে ঢাকার বাইরে যাই, দেশের বাইরেও যাই। আর শিল্পী সমিতির বনভোজনে যাইনি কারণ আমি দেশে ছিলাম না, ভারতে গিয়েছিলাম। দেশে থাকলে অবশ্যই সেখানে যেতাম। এমন আয়োজন আমি মিস করতাম না।”

অনেকদিন ধরেই পূজা চেরির নতুন কোনো সিনেমার খবর নেই। বর্তমানেও কোনো ছবির শুটিংয়ে নেই তিনি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে মায়া নামের একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল পূজার। সে বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি এই অভিনেত্রী।

পূজা বলেন, “মায়া নিয়ে যেহেতু আমার সঙ্গে এখন কোনো কথা হচ্ছে না, তাই এই সিনেমা নিয়ে আমি কোনো সঠিক উত্তর দিতে পারবো না। তবে নতুন বছরে বেশ কিছু চমক নিয়ে হাজির হবেন বলে আভাস দিয়েছেন এই ঢালিউড অভিনেত্রী।”


Leave a Reply

Your email address will not be published.