বগুড়ায় র‍্যাবের অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিল সহ ২ জন আটক, ১ টি মোটরসাইকেল জব্দ

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‍্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের দিক নির্দেশনায় শুক্রবার ২৭ জানুয়ারি রাত ১২ টা ১০ মিনিটের সময় র‍্যাব-১২’র বগুড়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার সদর থানাধীন মাটিডালী বিমান মোড়ে মাহাথীর হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে একটি মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা যথাক্রমে, মোঃ মারুফ হোসেন @বাবু (২৫), পিতা- মোঃ আব্দুস জব্বার, সাং- নিউ জুম্মাপাড়া, থানা-কোতয়ালী, জেলা-রংপুর, এবং মোঃ ওমর ফারুক (৪০), পিতা- মোঃ আমজাদ হোসেন, সাং-পলাশবাড়ী স্কুল পাড়া, থানা ও জেলা-বগুড়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *