কেএমপি’র লবণচরা থানা পুলিশের বিশেষ অভিযানে ১ কেজি ৭৫০ গ্রাম স্বর্ণের বার সহ ২ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


মামুন মোল্লা (খুলনা) ঃ শনিবার ২৮ জানুয়ারি, দুপুর সাড়ে ১২ টার সময় অফিসার ইনচার্জ লবণচরা থানা, কেএমপি, খুলনা এর নেতৃত্বে একটি চৌকস টীম কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে খুলনা জিরোপয়েন্ট মোড়স্থ খানজাহান আলী ব্রীজ থেকে জিরোপয়েন্ট গামী মহাসড়কে আরাফাত ড্রাগ হাউজের সামনে পাঁকা রাস্তার উপর হতে ইমন বড়ুয়া (২২), পিতা-বিটু বড়-য়া, মাতা- সুমি বড়-য়া, সাং-মোহাম্মদপুর, পশ্চিম রাউজান, থানা- রাউজান, জেলা-চট্টগ্রাম’কে তার পরিহিত ডান পায়ের জুতার সুকতলার নিচে রক্ষিত অবস্থায় সাদা স্কচ টেপে মোড়ানো ৮ (আট) পিস স্বর্ণের বার এবং বাম পায়ের জুতার সুকতলার নিচ থেকে রক্ষিত অবস্থায় সাদা স্কচ টেপে মোড়ানো ৭ (সাত) পিস স্বর্ণের বার সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে উদ্ধারকৃত মোট ১৫ (পনের) পিস স্বর্ণের বার যার সর্বমোট ওজন ১ কেজি ৭৫০ গ্রাম এবং মূল্য অনুমান ১,৪০,০০,০০০ (এক কোটি চল্লিশ লক্ষ টাকা)।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তার সহযোগী আসামী আবুল হোসেন (৩৮), পিতা-আবুর কাশেম মোল্লা, সাং-ডলবা, মোল্লা বাড়ি, পোঃ বাতিসা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা’কে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে লবণচরা থানার মামলা নং-১২, তারিখ-২৮/০১/২০২৩, ধারা- বিশেষ ক্ষমতা আইন,১৯৭৪ এর ২৫ বি(১)(এ)/২৫ডি রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *