নীলফামারিতে “উগ্রবাদ প্রতিরোধে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ভূমিকা” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ৫ ফেব্রুয়ারি, ড্রিল সেড, পুলিশ লাইন্স নীলফামারীতে কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ডিএমপি, ঢাকার আয়োজনে ও জেলা পুলিশ নীলফামারীর সহযোগিতায় বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প কর্তৃক “উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ভূমিকা” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়।
উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম পুলিশ সুপার, নীলফামারী । সেমিনারটিতে স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নাজমুল ইসলাম বিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ডিএমপি ঢাকা।

এসময় তিনি উগ্রবাদ, জঙ্গিবাদ ও সাইবার ক্রাইম সম্পর্কে আলোচনা করেন এবং উগ্রবাদ জঙ্গিবাদ ও সাইবার ক্রাইম প্রতিরোধে করণীয় বর্জনীয় ইত্যাদি বিষয় সম্পর্কে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী।

উক্ত সেমিনারে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) নীলফামারী, হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী, জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নীলফামারী সহ জেলা পুলিশ নীলফামারী, জেলা কারারক্ষী বাহিনী নীলফামারী ও আনসার ও ভিডিপি নীলফামারীর বিভিন্ন পদমর্যাদার সদস্য বৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *