কুমিল্লায় র‍্যাবের অভিযানে ৩,৫১০ পিস ইয়াবা, ১০১ কেজি গাজা সহ ভারতীয় এবং বাংলাদেশী ৩ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার বিশেষ অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শালধর এলাকা থেকে ১০১ কেজি গাঁজা ও ৩,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে এবং ভারতীয় ২ জন সহ মোট ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত রবিবার ৫ ফেব্রুয়ারী, রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শালধর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ১০১ কেজি গাঁজা ও ৩,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ভারতীয় দুইজনসহ মোট তিনজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা যথাক্রমে, ভারতীয় নাগরিকদ্বয় ভারতের ত্রিপুরা সিপাহীজলা জেলার সোনামুড়া থানাধীন কুলুবাড়ী গ্রামের হারুন মিয়া’র ছেলে ফারুক হোসেন ওরফে সাদ্দাম (৩০), একই গ্রামের মোরশেদ মিয়া’র মাসুম মিয়া (২৩) এবং কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন চাঁনপুর গ্রামের মোঃ ইদ্রিস মিয়া’র ছেলে গোলাম রাব্বি ইসলাম পাপ্পু (২০)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ পার্শ্ববর্তী দেশ ভারত থেকে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য চোরাইপথে বাংলাদেশে আনায়ন করে কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *