দিনাজপুর বীরগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে চাচা মমিনুল গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা মমিনুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩।
গতকাল রোববার ১২ ফেব্রুয়ারি, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মমিনুল ইসলাম বীরগঞ্জ উপজেলার দুলাল হোসেনের ছেলে।

সোমবার বেলা সাড়ে ১১ টার সময় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড আলমনগর রংপুর র‌্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায়ক আরাফাত ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান ।
অধিনায়ক আরাফাত ইসলাম আরও বলেন, গত ২৩ জানুয়ারি অভিযুক্ত আসামি মমিনুল ইসলাম তার ভাতিজিকে চকলেট দেওয়র কথা বলে নিজ শয়ন কক্ষে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণ করেন।
মমিনুলের স্ত্রী মেয়েটিকে মাঝে মধ্যে তাদের ঘরে নিয়ে যেত। ওইদিন আসামির স্ত্রী ঘরে না থাকার সুযোগে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে।
এসময় মেয়েটি কান্না করতে থাকলে মমিনুল তাকে ছেড়ে দেয় এবং নিজেই ঘটনার পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে মেয়েটির বাবা বাদী হয়ে ২৬ জানুয়ারি মামলা দায়ের করেন।

এদিকে ঘটনাটি জানাজানি হলে আত্মগোপনে চলে যান মমিনুল। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩ ছায়া তদন্ত শুরু করে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার ১২ ফেব্রুয়ারি, রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে মমিনুলকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদ মমিনুল ইসলাম ঘটনার সঙ্গে তার জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন বলে জানান র‌্যাব ১৩ প্রধান।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *