!!নেপথ্যে অনলাইন জুয়া!! নারায়নগঞ্জে দস্যূতার নাটক সাজিয়ে নাতি কতৃর্ক নানী হত্যা

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক : নারায়নগঞ্জের ফতুল্লায় অনলাইন জুয়া ও ব্যাংক লোনের কিস্তির টাকা জোগাতে স্বর্নালংঙ্কার ও টাকা পয়সা লুট করে দস্যূতার নাটক সাজিয়ে আপন নানী আয়শা বেগম (৬১) হত্যাকান্ডের সাথে জড়িত একমাত্র আসামী রাকিব (২৫) কে গ্রেফতার করেছে পিবিআই নারায়ণগঞ্জ জেলা। আসামী রাকিব ভিকটিমের মেয়ের ঘরের নাতি।

গত ১৮ ফেব্রুয়ারী সকাল অনুমান সাড়ে ১০ টায় নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকাস্থ আসামীর নিজ বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়।

ভিকটিম আয়শা বেগম (৬১) নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকায় তার একমাত্র মেয়ে নাসরিন আক্তার (৪৭) সহ তার পরিবারের সাথে বসবাস করত।

গত ১৩ ফেব্রুয়ারী, সকাল অনুমান ১০ টায় ভিকটিম আয়শা বেগম সিদ্ধিরগঞ্জ থানাধীন এসিআই পানির কল এলাকায় তার ভাইয়ের বাসায় বেড়াতে যায়।

ঐ দিনই বিকাল অনুমান সাড়ে ৩ টায় ভিকটিমের মেয়ে নাসরিন আক্তার তার বাড়ীর দক্ষিণ পাশের রুমে তালা বদ্ধ করে পার্শ্ববর্তী তার ভাসুরের বাড়িতে তালিমে যান।

তালিম শেষে রাত অনুমান সাড়ে ৯ টায় ভিকটিমের মেয়ে নাসরিন বাসায় এসে দেখে বাসার গেইটের সিটকানি ভিতর হতে লাগানো। তখন তিনি ধারণা করেন তার মা ভিকটিম আয়শা বেগম, ছোট ছেলে ও ভাড়াটিয়া গার্মেন্টস কর্মী খোরশেদা আক্তার বাসায় আসছে।

তিনি তাদেরকে ডাকা ডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে গেইটের সিটকানি খুলে ভেতরে প্রবেশ করেন। ভেতরে প্রবেশ করে দেখেন তার রুমের রুমের তালা খোলা এবং দরজা ভিড়ানো এবং রুমের ভেতরে স্টিলের আলমারি খোলা।

আলমারিতে থানা নগদ ৫০,০০০ টাকা সহ স্বণার্লঙ্কার নাই। তার মা ভিকটিম আয়শা বেগম এর রুমে গিয়ে তাকে পশ্চিম শিউরি শোয়া অবস্থায় দেখে ডাকাডাকি করে ও গায়ে হাত দিয়া কোন সাড়া শব্দ পায় নি।

তখন তিনি তার মায়ের গলার চারপাশে ছিলা ও লালচে দাগসহ নাকের দুই পাশে লালচে ফুলা দাগ দেখে ডাক চিৎকার করলে পাশ্ববর্তী লোকজন ঘটনাস্থলে আসে। পার্শ্ববর্তী ফার্মেসী হতে আলমগীর নামের একজন কম্পাউন্ডার নিয়ে আসলে সে ভিকটিমকে পরীক্ষা করে জানায় ভিকটিম আগেই মারা গিয়েছে।
উক্ত ঘটনায় ভিকটিম আয়শা বেগম এর মেয়ে নাসরিন আক্তার বাদী হয়ে অজ্ঞতনামা আসামীদের বিরুদ্ধে ফতুল্লা থানার মামলা নং-৩৯, তারিখ, ১৫/০২/২০২৩, ,ধারা, ৩৯৪/৩০২/৩৪ পেনাল কোড আইনে মামলা দায়ের করলে পিবিআই নারায়ণগঞ্জ জেলা স্ব-উদ্যোগে মামলাটির তদন্তভার গ্রহণ করে।

পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম এর তত্ত্বাবধানে পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, পিপিএম, পিবিআই, নারায়নগঞ্জ জেলার সার্বিক দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই( নিরস্ত্র)/নজরুল ইসলাম এর নেতৃত্বে পিবিআই নারায়ণগঞ্জ জেলার চৌকস টিম গত ১৮ ফেব্রুয়ারী, সকাল অনুমান সড়ে ১০ টায় নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকাস্থ নিজ বাড়ী হতে আসামী রাকিব (২৫) কে গ্রেফতার করে।

আসামী রাকিব ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *