খুলনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অসহায়দের জমি জবরদখল, নাবালিকা ধর্ষন চেষ্টা ও ভারতে পাচারের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

Uncategorized আইন ও আদালত


পিংকি জাহানারা : খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের প্রচেষ্টাসহ দোকানঘর জবর দখল ও সম্পত্তি আত্মসাৎ এর অভিযোগ।এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহসিন এর বিরুদ্ধে গ্রামবাসী মোসাঃ ফাতেমা বেগম ও তার পরিবারকে মারধর, দোকানপাট জবরদখলসহ তার নাবালিকা নাতনীকে ধর্ষণের প্রচেষ্টা ও ভারতের বোম্বে পাচার প্রচেষ্টার অভিযোগ উঠেছে।
এর প্রতিবাদে বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি,বেলা সাড়ে ১১ টায় খুলনা প্রেসক্লাবে ভুক্তভোগী মোসাঃ ফাতেমা বেগমের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করাকালীন ভুক্তভোগী মোসাঃ ফাতেমা বেগম জানান, খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহসিন এর প্রত্যক্ষ সহযোগিতায় তার লালিত সন্ত্রাসীরা তার পরিবারের ওপর অত্যাচার নির্যাতনসহ তার নাবালিকা নাতনীকে ধর্ষণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
এমনকি তার নাতনীকে ভারতের বোম্বে পাচারের প্রচেষ্টাও চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।
ভুক্তভোগী আরো জানান,, চেয়ারম্যানের লালিত সন্ত্রাস বাহিনী যাদের নামে মামলা করেছেন।

অভিযুক্তরা যথাক্রমে, করিম মোল্লা( ৩৪), ইসমাইল বাওয়ালী ( ২১) মোঃ সজীব (২৩), এবং মোঃ তাববিন শেখ (২৫)।

তিনি আরো বলেন, গত ২০১৫ সালের ১২ ফেব্রুয়ারি কবলা নং ৪৩৯ এ খরিদকৃত ০.১৩৫৩ একর সম্পত্তি ও দানপত্র মূলে ১ টি দোকান ঘর নিয়ে দুর্জ্যনী মহল গ্রামে বসবাস করে আসছেন। তার বাড়িটি স্লুইস গেটের দক্ষিণ পাড়ে ও এর উত্তরে স্বামী ছেলে মেয়ে নাতি নাতনি নিয়ে বসবাস করেন।

এই সম্পত্তিটুকু আত্মসাৎ এর উদ্দেশ্য সংঘবদ্ধ খারাপ প্রকৃতির কিছু লোক তাকে ও তার পরিবারকে বহু পূর্ব হতেই বিভিন্ন অজুহাতে মারধর ও অত্যাচার করে আসছে। তাদের বিরুদ্ধে আদালতে কেস করেন। কিন্তু কোনো সুরাহা পান নি।এমনকি কেস করার কারণে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান তার নাতনিকে ধর্ষণসহ বোম্বে পাচারের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ সকল দুধর্ষ ও সন্ত্রাসীদের বিষয়টি আমলে নিয়ে যথোপযুক্ত শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করেন ভুক্তভোগী মোসাঃ ফাতেমা বেগম।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *