পল্লী চিকিৎসকগনকে জনস্বার্থে রাষ্ট্রীয় ভাবে শ্বীকৃতি দেওয়া হোক —সভাপতি পল্লী চিকিৎসক সমিতি

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক : পল্লী চিকিৎসকগনকে জনস্বার্থে সরকারী ও রাষ্ট্রীয় ভাবে শীকৃতি দেওয়ায় জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ মোঃ সবুজ আলী।

তিনি বলেন,, একটি কুচক্রী মহল প্রতিহিংসা পরায়ন হইয়া পল্লী চিকিৎসকদের অস্তিত্ব বিলুপ্ত করার চক্রান্তে লিপ্ত রয়েছে ।

তিনি আরও বলেন, পল্লী চিকিৎসকদের অস্তিত্ব বিলুপ্ত হলে, দেশে স্বাস্থ্য ও চিকিৎসা সেবা ক্ষেত্রে পরাধীন আমলের ব্যবসা বিত্তিক নানা প্রকার অমানবিক জটিলতা বিরাজ করবে । দরিদ্র জনগন নুন্যতম চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত হবে।
বর্তমানে দেশে অত্যাধুনিক হাসপাতাল, উচ্চ শিক্ষিত ডাক্তার ও ঔষধ তৈরির কারখানা থকলে ও সাধারণ মানুষ চিকিৎসা সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। আর এই বঞ্চিত থেকেই চলেছে। এই কারণে প্রতি বছর লক্ষ লক্ষ মানুষ চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছে।

আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে
অনুরোধ করবো , পল্লী চিকিৎসকদের প্রতি যার রয়েছে একটি কোমল অনুভূতি, যিনি পল্লীচিকিৎসকদের জন্য নিবেদিত প্রান, সেই গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, তিনি যেন পল্লী চিকিৎসকদের ন্যায় সঙ্গত অধিকার, সম্মান ও শীকৃতি
প্রসঙ্গে যে সকল সমস্যা রয়েছে তা তাভিলম্বে বাস্তবায়ন করার জন্য আহ্বান জানাচ্ছি।

কোটি, কোটি, মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত পল্লী চিকিৎসকগনকে জনগন শ্রদ্ধার সাথে স্বরন করছে কারন প্রাকৃতিক দুর্যোগ ও জাতীয় সংকট কালে পল্লী চিকিৎসকরা আর্তমাবতার সেবায় নিয়োজিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *