নড়াইলের অসহায় বিধবা তোহুরোন নেসা’র খোজখবর নেইনি কেউ,সাংবাদিক রফিকুলের কম্বল পেয়ে খুশি

Uncategorized অন্যান্য

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইল সদর উপজেলার নলদি ইউনিয়নের অসহায় অভাগিনী বিধবা তোহুরোন নেসা’র খোজখবর নেইনি,ইউনিয়নের সমাজপতিসহ নলদি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণ। নলদি ইউনিয়নের অসহয় নোয়াপাড়া গ্রামের মৃত-শফিয়ার মোল্যার স্ত্রী বিধবা অসহায় তোহুরোন নেসা প্রতিদিনের নেয় বিল থেকে নানা রকম সবজি সংগ্রহ করে,নড়াইল শহরে বিক্রি করে ছেলের রেখে যাওয়া ৩ সন্তানসহ ছেলের স্ত্রীকে ভরণপোষণ করছেন,অভাগিনী-মা তোহুরোন নেসা।
যার কোন খোজ খবর নেন নি,নলদি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণ বলে এ অভাগিনী জানান। কেন কিসের জন্য এসব অসহায় মানুষ ইউনিয়নের সুযোগ সুবিধা পাচ্ছে না,কেন এসব অসহায়দের জন্য এমপি’র বরাদ্ধ কৃত শীতবস্ত্র পাননি বা পাচ্ছেন না,বলে ক্ষোব প্রকাশ করে কান্নাজনীত কণ্ঠে অভাগিনী তোহুরোন নেসা জানান,স্বামী হারিয়ে আমি গ্রামের বিল থেকে,বিলের শাক শবজি কুড়িয়ে নড়াইলে বিক্রি করে সন্তানের রেখে যাওয়া ৩ সন্তান ও ছেলের বৌকে খাওয়াতে হয়,এসময় আমার ছেলের বৌ ও কাজ করে সংসার চালাই। আমরা সবাই মিলে সংসার চালাই। আমাদের মত অসহাদের দিকে সমাজপতি বা ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার’রা আমাদের মত অসহাদের দেখেন না। আমাদের মত অসহাদের যদি তারা দেখতো তাহলে আমরা আজ এভাবে অসহায়েত্তের মধ্যে থাকতাম না বলেও জানান।
আজ আপনি সাংবাদিক হয়েও আমার মত গরিব মানুষকে শীতবস্ত্র দিয়ে সহযোগীতা করলেন,আল্লাহ্ আপনার মঙ্গল করবেন বলেও দোয়া কামনা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *