চট্টগ্রামে পিবিআই কর্তৃক সংঘবদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রি চক্রের সদস্য গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক : সংঘবদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়কারী চক্রের সদস্য আসামী মোঃ ইদ্রিছ কে গ্রেফতার করেছে পিবিআই, চট্টগ্রাম মেট্রো, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২১ ফেব্রুয়ারী, রাত অনুমান ৮ টার সময় কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগ, সিএমপি, চট্টগ্রামে কর্তরত পুলিমের উপ-পরিদর্শক (নিঃ) আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা থেকে সংঘবদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি চক্রের সদস্য মোঃ ফয়সাল (১৮) এর কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, মোঃ ইদ্রিছ এর বাসায় তল্লাশি করে তার স্ত্রী উপাইরা বিবি (২২) এর কাছ থেকে ৩৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, খুরশিদা বেগম এর নিকট থেকে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট, এবং জুনায়েদ এর নিকট থেকে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ১৫০ সিসি একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করে।

এই ঘটনায় এসআই (নিঃ) আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে সংঘবদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রি চক্রের সদস্য ফয়সাল, ইদ্রিছ, ইদ্রিছ এর স্ত্রী উপাইরা বিবি এবং খুরশিদা বেগমগণের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানার মামলা নং-৩৬, তারিখ-২৪/১১/২০২১, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(গ)/৩৮/৪১ তে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে সিএমপি, ডিবি ৫ জন আসামীর বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করে।
২ জন আসামীর নাম-ঠিকানা শনাক্ত না হওয়ায় পরবর্তীতে আদালত স্বপ্রণোদিত হয়ে মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআই, চট্টগ্রাম মেট্রোকে নির্দেশ প্রদান করলে পিবিআই চট্টগ্রাম মেট্রো মামলাটির তদন্তভার গ্রহণ করে।

পিবিআই প্রধান, অ্যাডিশনাল আইজিপি, বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম এর সঠিক তত্ত্ববধান ও দিক নির্দেশনায় পিবিআই, চট্টগ্রাম মেট্রো ইউনিট প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানা, পিপিএম-সেবা এর নেতৃত্বে মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (নিঃ) মোজাম্মেল হক সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ পুলিশি অভিযান পরিচালনার মাধ্যমে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২১ ফেব্রুয়ারী রাত অনুমান ৮ টার সময় কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে আসামী কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, তার নাম মোঃ ইদ্রিছ (২৭), পিতা-মৃত আবুল কালাম, মাতা-মৃত রাবেয়া খাতুন, সাং-রহমানিয়া পাড়া, চুনতি, থানা-লোহাগাড়া, জেলা-চট্টগ্রাম।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *