বিএমএসএস’র আমতলী উপজেলা কমিটি পুনর্গঠন পূর্বক অনুমোদন

অন্যান্য



বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলীতে বাংলাদেশ মফম্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র আমতলী উপজেলা কমিটির পূর্বের কমিটি বিলুপ্ত করে পুনর্গঠন পূর্বক নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার ২৭ ফেব্রুয়ারী, আমতলী উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আমতলী অনলাইন প্রেস ক্লাবের অফিস কক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার এর ভার্চুয়ালী উপস্থিতি ও নির্দেশনায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ সাইফুল্লাহ নাসির -এর উপস্থিতি ও সার্বিক তত্ত্বাবধানে জাতীয় দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি তারেকুল ইসলাম এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকলের সাথে আলোচনাক্রমে পুনর্গঠিত কমিটিতে দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি তারেকুল ইসলামকে সভাপতি এবং দৈনিক সময় ২৪.নেট উপজেলা প্রতিনিধি আবু তাহেরকে সাধারণ সম্পাদক করে নতুন ১১ সদস্য বিশিষ্ট আমতলী উপজেলা কমিটি পুনর্গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- খ.ম সাইফুল হাবিব সজিব- সহ-সভাপতি (দৈনিক সোনালী সময়), হাসান মাহমুদ- যুগ্ম সাধারণ সম্পাদক (দৈনিক আলোকিত সমাচার), সাংগঠনিক সম্পাদক- মানাফী ইসলাম নাজমুল (দৈনিক দেশ সেবা), অর্থ ও দপ্তর সম্পাদক- সুমাইয়া শীলা (দৈনিক ক্রাইম ইনভেস্টিগেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক- রেদোয়ান (দৈনিক বাংলার আলো), নির্বাহী সদস্য- খান মোঃ সাইফ উদ দৌলা (নিউজ বিডি রিপোর্ট ২৪), নির্বাহী সদস্য- মোঃ রনি মল্লিক (দৈনিক ভোরের আলো)।

বিএমএসএস- এর পুনর্গঠিত নতুন আমতলী উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয়, বিভাগীয় ও সকল জেলা নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *