বিজিবি’র যশোর ব্যাটালিয়ন কর্তৃক যাত্রীবাহী বাস তল্লাশি করে ৭,৪০০ পিস ইয়াবা উদ্ধার

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির যশোর ব্যাটালিয়নের অধীনস্থ বেনাপোল বিওপির আমড়াখালী চেকপোস্টের টহলদল কর্তৃক যশোরের শার্শা উপজেলাধীন নাভারন-সাতক্ষিরা মোড়ে যাত্রীবাহী বাস তল্লাশি করে ৭,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র যশোর ব্যাটালিয়ন এর অধীনস্থ বেনাপোল বিওপি’র সদস্যরা জানতে পারে যে, সাতক্ষীরা থেকে যশোরগামী একটি বাসে করে ইয়াবার একটি চালান পাচার হতে পারে।

উক্ত তথ্যের ভিত্তিতে বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর উপ অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দোজার তত্ত্বাবধানে এবং সুবেদার মোঃ আহাদ আলীর নেতৃত্বে বেনাপোল বিওপির অধীনস্থ আমড়াখালী চেকপোষ্টের একটি বিশেষ টহলদল যশোর জেলার শার্শা উপজেলাধীন নাভারণ-সাতক্ষীরা মোড়ে অবস্থান গ্রহণ করে।

সাতক্ষিরা হতে যশোরগামী বাবলু পরিবহনের একটি বাসটি(যার নম্বর খুলনা মেট্রো জ-১১-০১২৪) নাভারন মোড়ে আসলে বিজিবি টহলদল তা তল্লাশির জন্য থামায়। পরবর্তীতে বিজিবি টহলদল বাসটি তল্লাশি করে বাসের সিটের ভেতর থেকে ৭৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

বাসের যাত্রীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বিজিবি‘র উপস্থিতি বুঝতে পেরে বাসটি ঘটনাস্থলে আসার আগেই ব্যাগ রেখে ইয়াবা পাচারকারী ব্যক্তিটি বাস থেকে নেমে পালিয়ে যায়।
উল্লেখ্য, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ধ্বংস করার নিমিত্তে অতি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *