যশোরে আনন্দ টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized জাতীয়


যশোর প্রতিনিধিঃ দর্শক নন্দিত স্যাটালাইট টেলিভিশন আনন্দ টিভির, সারা দেশের ন্যায় যশোরে আনন্দ টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা, আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১১ মার্চ) বেলা ১২ ঘটিকার সময় আনন্দ টিভির জেলা অফিস, মুড়ালীর মোড় , যশোরে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস খুলনা বিভাগীয় সিনিয়ার সহ-সভাপতি এবং দৈনিক প্রতিদিনের কন্ঠে ব্যবস্থাপনাা সম্পাদক আশিকুর রহমান টনির সভাপত্বিতে এবং যশোর জেলা আনন্দ টিভি জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম এর সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার সম্পাদক মোঃ শাহিনুর রহমান পান্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমএসএসের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান।

এছাড়াও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস যশোর জেলা সভাপতি ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি নাসিম রেজা, সাধারণ সম্পাদক ও মাই টিভি জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের চেতনা জেলা প্রতিনিধি মোঃ ওয়াজেদ আলী, মাই টিভির ক্যামেরা পার্সন খন্দকার তরিকুল ইসলাম, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার তারিকুল রায়হান, আনন্দ টিভি শার্শা প্রতিনিধি, নাসির উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক, নাসির উদ্দিন নয়নসহ যশোরের বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *