পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের অফিস সহায়ক ও বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ আদায়ের অভিযোগ

Uncategorized আইন ও আদালত


!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ৫টি অভিযোগের বিষয়ের মধ্যে ২ টি দপ্তরে অভিযান পরিচালনা এবং ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!



নিজস্ব প্রতিনিধি ঃ পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের অফিস সহায়ক বিরুদ্ধে পাসপোর্ট সংক্রান্ত সেবা পাইয়ে দেওয়ার জন্য ঘুষ দাবির অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, পিরোজপুর হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।অভিযান পরিচালনা কালে টিম সেবাগ্রহীতার ছদ্মবেশে পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা কালে ৩ জন দালাল ও ২ জন অফিস স্টাফকে হাতেনাতে ধরে দুদক টিম। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে একজনকে ১০ দিন ও দুজনকে ৭ দিন কারাদণ্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয় এবং
অফিস স্টাফ ২ জনকে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়।

বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কর্মকর্তার বিরুদ্ধে ঘুষের বিনিময়ে করাতকলে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ প্রদানের অভিযোগের প্রেক্ষিতে দুদক, জেলা কার্যালয়, বগুড়া হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

টিম অভিযান পরিচালনা কালে করাতকলের বিদ্যুৎ সংযোগ পরিদর্শন করে এবং বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-১ (মোকামতলা জোনাল অফিস) থেকে সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করে। পরিদর্শন ও রেকর্ডপত্র পর্যালোচনা করে এনফোর্সমেন্ট টিম অভিযোগের প্রাথমিক সত্যতা পায়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *